ঢাকা, শুক্রবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

‘নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে বিএনপি’

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-১১ ২:৩৭:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১১ ৬:৪২:৫২ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মতো আগামী জাতীয় নির্বাচনেও বিএনপির ভরাডুবি হবে বলে তারা আশঙ্কা করছে।

তিনি বলেন, ভরাডুবির আশংকায় বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে।

শনিবার দুপুরে চট্টগ্রামের পটিয়ায় উপজেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনের জন্য সার্চ কমিটি যখন গঠন করা হয় তখন সেটাকেও বিতর্কিত করার চেষ্টা করেছিল বিএনপি। অথচ সার্চ কমিটির সুপারিশের ভিত্তিতে আওয়ামী লীগ থেকে একজন, বিএনপি থেকে একজন আর অন্যান্য দলের তিনজন নিয়ে রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করেছেন।

ওবায়দুল কাদের বলেন, এই নির্বাচন কমিশনকেও বিএনপি বিতর্কিত করার চেষ্টা করছে। আসলে বিএনপি আশংকা করছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মতো আগামী জাতীয় সংসদ নির্বাচনেও তাদের ভরাডুবি হবে।

মন্ত্রী বলেন, বিএনপি পুরনো নালিশের দল। তারা পথ হারিয়ে দিশেহারা। তাদের ৫৯৬ জনের কেন্দ্রীয় কমিটি।  জাম্বু সাইজের এই কমিটি নিয়ে বিএনপি সাহস থাকলে মাঠে নামুক। মিছিল-মিটিং করে দেখাক।

এদিন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার ইন্দ্রপুল এলাকায় বাইপাস সড়ক নির্মাণের স্থান পরিদর্শন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন সেতুমন্ত্রী।

পটিয়া উপজেলার সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া এবং সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান।

 

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১১ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল/রুহুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ