ঢাকা, শনিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

বিএনপি-জামায়াত উন্নয়ন বাধাগ্রস্ত করছে: সমাজকল্যাণ মন্ত্রী

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৪ ৭:৫৪:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৪ ৭:৫৪:৫৭ পিএম

নিজস্ব প্রতিবেদক: সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপি-জামায়াত সরকারের উন্নয়ন কার্যক্রমকে সর্বদা বাধাগ্রস্ত করার চেষ্টা করে করে আসছে। সবাই এক্যবদ্ধ থাকলে এই অপশক্তি সরকারের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না।

শনিবার রাজধানীর আগারগাঁওয়ের সমাজসেবা অধিদফতরে বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতির চেয়ারম্যান মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নার্গিস রহমান এমপি, সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক গাজী মোহাম্মদ নুরুল কবির ও বাংলাদেশ সমাজসেবা অফিসার্স এসোসিয়েশনের মহাসচিব শাফায়েত হোসেন তালুকদার প্রমুখ।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে স্বাধীনতাবিরোধীদের স্থান নেই, কোন দিনও হবেনা। স্বাধীনতার স্বপক্ষের শক্তি এক্যবদ্ধ থাকলে বিএনপি-জামায়াত আর কোন দিন বাংলাদেশে ক্ষমতায় আসতে পারবে না। স্বাধীনতার স্বপক্ষের শক্তি রুখে দাঁড়ালে তারা কিছুই করতে পারবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নকে সফল করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি একের পর এক অসম্ভকে সম্ভব করেছেন। তিনি একসময়ের অচেনা বাংলাদেশকে এখন রোল মডেলে পরিণত করতে সক্ষম হয়েছেন। স্বাধীনতার পরাজিত শত্রুরা স্বাধীনতা যুদ্ধে পরাজিত হয়ে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ির দেশ বলে মিথ্যাচার করেছিল। প্রধানমন্ত্রী সেই তলাবিহীন ঝুড়িকে এখন উপচে পড়া ঝুড়ির দেশে পরিণত করেছেন। ষোল কোটি মানুষের বুক তিনি ভরে দিয়েছেন শান্তি আর স্বস্তি দিয়ে। জণগণের মাথায় পরিয়েছেন বিজয়ের মুকুট। তিনি যেখানে হাত দিচ্ছেন, সেখানেই ফলাচ্ছেন স্বর্ণবৃক্ষ। সারা বিশ্বকে হতবাক করে দিয়ে তিনি দেখিয়ে দিয়েছেন, বাংলাদেশ পারে।


রাইজিংবিডি/ঢাকা/১৪ সেপ্টেম্বর ২০১৯/আসাদ/সাজেদ