ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিকেএসপির দ্বিতীয় জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২৩ ৬:৫৭:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২৩ ৭:৪৬:৪৩ পিএম
বিকেএসপির দ্বিতীয় জয়
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে এসে দ্বিতীয় জয় পেয়েছে নবাগত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

মিরপুরে আজ শনিবার বিকেএসপির ছুড়ে দেওয়া ২৬৮ রান তাড়া করতে নেমে ব্রাদার্স ইউনিয়ন থামে ২৬৫ রানে। তাতে ২ রানের দারুণ এক জয় পায় বিকেএসপি।

টস জিতে বিকেএসপি প্রথমে ব্যাট করতে নামে। শুরুটা অবশ্য ভালো হয়নি তাদের। ২৫ রান তুলতেই তারা হারিয়ে বসে ৩ উইকেট। এরপর মিডল অর্ডারে বেশ কয়েকটি কার্যকরী জুটি হয়। তাতে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৬৭ রান তুলতে পারে বিকেএসপি। মিডল অর্ডার ব্যাটসম্যানদের মধ্যে শামীম হোসেন ৯৬ বলে ৯ চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ৭১ রান করেন। ৫৪ বলে ৩ চার ও ৫ ছক্কায় ৬৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন পারভেজ হোসেন ইমন। আর ৬০ বলে ৫ চারে ৫৬ রান করেন অধিনায়ক আকবর আলী।

বল হাতে ব্রাদার্সের মোহাম্মদ শরীফ ৩টি উইকেট নেন। ২টি উইকেট নেন এবাদত হোসেন।

২৬৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৯ রানেই ২ উইকেট হারায় ব্রাদার্স। সেখান থেকে জুনায়েদ সিদ্দিকী ও চিরাগ যানি দলকে টেনে নেন ১২২ পর্যন্ত। তৃতীয় উইকেটে ৯৩ রানের জুটি গড়ে এই রানে ফিরে যান জুনায়েদ। যাওয়ার আগে ৭৯ বলে ৩ চারে ৫২ রান করে যান।

এরপর যানির সঙ্গে এসে জুটি বাঁধেন ইয়াসির আলী। তারা দুজন ৭৪ রানের জুটি গড়ে দলীয় সংগ্রহকে নিয়ে যান ১৯৬ পর্যন্ত। এই রানে ফিরেন ইয়াসির (৩৮)। এরপর যানির সঙ্গে পঞ্চম উইকেটে ৫৬ রান তোলেন শরীফুল্লাহ। কিন্তু দলীয় ২৫২ রানে চিরাগ যানি আউট হয়ে যাওয়ার পর শঙ্কা জাগে হারের। যানি ১২০ বল খেলে ৬ চার ও ২ ছক্কায় ৯৬ রান করে যান। শেষ দিকে শরীফুল্লাহ ৩৪ বলে ৩ চার ও ২ ছক্কায় অপরাজিত ৪২ রানের ইনিংস খেলেও দলকে জেতাতে ব্যর্থ হন। মাত্র ২ রানের জন্য হার মানতে হয় তাদের।

বল হাতে বিকেএসপির মুকিদুল ইসলাম ৪টি উইকেট নেন। ২টি উইকেট নেন শামীম হোসেন। ১টি উইকেট নেন নুশাদ ইকবাল। ম্যাচসেরা নির্বাচিত হন বিকেএসপির শামীম হোসেন। 

পঞ্চম ম্যাচে বিকেএসপির এটা দ্বিতীয় জয়। আর ব্রাদার্সের তৃতীয় হার। পয়েন্ট বিকেএসপি ও ব্রাদার্সের সমান ৪। কিন্তু পয়েন্ট টেবিলে ব্রাদার্স রয়েছে ষষ্ঠ স্থানে। আর বিকেএসপি অষ্টম।




রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৯/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge