ঢাকা, সোমবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিছানায় বিয়ের প্রস্তাব পেয়েছিলেন সানি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-২০ ৬:১৭:২৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-৩১ ২:৫৯:৫৮ পিএম
বিছানায় বিয়ের প্রস্তাব পেয়েছিলেন সানি
সানি লিওন
Walton E-plaza

বিনোদন ডেস্ক : বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করছেন সানি লিওন। তবে ক্যারিয়ারের পাশাপাশি সংসারও সামলাচ্ছেন তিনি। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে কাটছে সুখী দাম্পত্য জীবন। এমনকি ড্যানিয়েলের সন্তানের মা হওয়ারও ইচ্ছা পোষণ করেছেন এ অভিনেত্রী।

ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সম্পর্ক নিয়ে এ যাবৎ অনেক কথা বলেছেন সানি। এবার ড্যানিয়েল কীভাবে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন তা জানালেন প্রকাশ্যে।

বিয়ের আগে থেকেই একসঙ্গে থাকতেন সানি-ড্যানিয়েল। একদিন বিছানায় পাশাপাশি শুয়ে ছিলেন তারা। হঠাৎ সানিকে বিয়ের প্রস্তাব দেন ড্যানিয়েল। এমন রোমান্টিক মুহূর্তে বিয়ের প্রস্তাব পেয়ে হতবাক হন সানি। প্রেমিকের বাহুডোরে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। কিন্তু তা কিছু সময়ের জন্য। সঙ্গে সঙ্গেই বিয়েতে রাজি হয়ে যান। এখনো সেই রাতটি এ অভিনেত্রীর কাছে স্মরণীয় হয়ে আছে।

সানির ভাষায়, ‘ড্যানিয়েল আমাকে বিছানায় বিয়ের প্রস্তাব দিয়েছিল। এটি ছিল শান্ত এবং সুন্দর রাত। আমাদের সঙ্গে ছিল শুধু পোষা কুকুর।’

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে শাহরুখ খান অভিনীত রইস। এতে ‘লায়লা ম্যায় লায়লা’ শিরোনামের একটি আইটেম গানে দেখা যাবে সানিকে। বর্তমানে আরবাজ খানের সঙ্গে তেরা ইনতেজার সিনেমার শুটিং করছেন এ অভিনেত্রী।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৭/মারুফ/তারা

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge