ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:
বিজিবি-গ্রামবাসী সংঘর্ষ

দোষীদের শাস্তি হবে : বিজিবি প্রধান

তানভীর হাসান তানু : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৮ ৬:৪৪:১৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৯ ৩:৫১:৩১ পিএম
দোষীদের শাস্তি হবে : বিজিবি প্রধান
Voice Control HD Smart LED

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় বিজিবি-গ্রামবাসী সংঘর্ষে তিন জন নিহতের ঘটনাকে ‘অনাকাঙ্ক্ষিত’ বলেছেন বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম।

তিনি জানিয়েছেন, বিজিবির পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে। 

সোমবার দুপুর ২টায় ঠাকুরগাঁও জেলা সার্কিট হাউজ হলরুমে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন পুনরায় না ঘটে, সেই বিষয়ে বিজিবির সদস্যদের সতর্ক থাকার নির্দেশ দেন সাফিনুল ইসলাম। এই ঘটনার সঠিক ও সুষ্ঠু তদন্ত করার জন্য এলাকাবাসী ও বিজিবির সদস্যদের সহযোগিতা করতে বলেন।

বাংলাদেশ বর্ডার গার্ডের মহাপরিচালক তদন্ত শেষে নিহত ও আহতদের পরিবারগুলোর আর্থিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন। তিনি এলাকার কয়েকজনের সঙ্গে কথা বলেন। সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের জন্য ঘটনা সম্পর্কে কোনো কথা বলতে চাননি তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও জেলার বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিরা।

গত ১২ ফেব্রুয়ারি ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বহরমপুর গ্রামে গরু আটককে কেন্দ্র করে বিজিবির সদস্য এবং গ্রামবাসী মধ্যে সংঘর্ষ হয়। এতে স্কুলছাত্রসহ তিন জন নিহত এবং ১৫ জন আহত হয়। গত বৃহস্পতিবার এ ঘটনায় বিজিবি বাদী হয়ে নিহতসহ ২৫০ গ্রামবাসীকে আসামি করে হরিপুর থানায় মামলা করেছে।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/১৮ ফেব্রুয়ারি ২০১৯/তানভীর হাসান তানু/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge