ঢাকা, শনিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিবাহবিচ্ছেদ হলেও প্রিয়াঙ্কা-রাহুলের তিক্ততা বাড়ছে

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-০৮ ৪:৫৬:৫২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-০৮ ৫:০০:৫৩ পিএম
প্রিয়াঙ্কা সরকার, সহজ ও রাহুল ব্যানার্জি

বিনোদন ডেস্ক: ভারতীয় বাংলা সিনেমার তারকা দম্পতি প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জি। তাদের সহজ নামে একটি পুত্র সন্তান রয়েছে। গত বছর এই দম্পতির বিবাহবিচ্ছেদ হয়েছে। বিচ্ছেদ হলেও তাদের মধ্যে তিক্ততা বেড়েই চলেছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত এক প্রতিবেদনে জানিয়েছে, গত বছরের মে মাসে আলিপুর আদালতে সাবেক স্বামী রাহুলের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের মামলা দায়ের করেন প্রিয়াঙ্কা। এদিকে অভিনেতা রাহুল এবং তার আইনজীবী সৈকত দত্ত মজুমদারের বিরুদ্ধে প্রিয়াঙ্কার পক্ষ থেকে নতুন অভিযোগ উঠেছে— ১৫-১৬টির মধ্যে বেশিরভাগ শুনানিতেই অনুপস্থিত ছিলেন রাহুল। এমনকি গত ৬ সেপ্টেম্বর শুনানির গুরুত্বপূর্ণ ডেট থাকা সত্ত্বেও অনুপস্থিত ছিলেন তিনি। আর এতে বেজায় চটেছেন প্রিয়াঙ্কা সরকারের আইনজীবী স্মিতেশ চ্যাটার্জি।

এ প্রসঙ্গে স্মিতেশ চ্যাটার্জি বলেন, ‘রাহুলের বিরুদ্ধে প্রিয়াঙ্কা ডোমেস্টিক ভায়োলেন্সের পাশাপাশি ছেলে সহজ ও তার জন্য মাসে ৪ লাখ রুপি খোরপোষ দাবি করেছিলেন। মামলা দায়ের হওয়ায় পর অন্তবর্তীকালীন শুনানির জন্য নির্দিষ্ট দিনও স্থির করা হয়েছিল। কিন্তু রাহুলের আইনজীবী গত এক বছর ধরে কোর্ট থেকে সময় নিয়ে যাচ্ছেন। গতকাল শুক্রবারও সেই শুনানি ছিল। কিন্তু এবারো অনুপস্থিত রাহুল।’

এ বিষয়ে রাহুল বলেন, ‘উকিল যখন হাজিরা দেওয়ার কথা বলেছেন তখন হাজিরা দিয়েছি। গত শুক্রবার শুনানির দিন ছিল। কিন্তু এদিন শুটিংয়ের জন্য অত্যন্ত চাপে ছিলাম। হাজিরা না দেওয়া মানে বালির মধ্যে মুখ ঢুকিয়ে বলা—ঝড় আসছে না। এভাবে তো আর পালানো যায় না। ঘটনাচক্রে এমন শুটিং শিডিউল পড়েছে যে, এড়ানো সম্ভব ছিল না। পরেরবার অবশ্যই উপস্থিত থাকার চেষ্টা করব।’

ভালোবেসে সংসার বেঁধেছিলেন রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। পুত্র সহজের জন্মের পর তাদের দূরত্ব বাড়তে থাকে। শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদ হয় এই জুটির।

‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন প্রিয়াঙ্কা। এতে রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। এ ছাড়া ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘লাভ সার্কাস’, ‘গেম’ প্রভৃতি সিনেমায় রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।


রাইজিংবিডি/ঢাকা/৮ সেপ্টেম্বর ২০১৯/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন