ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘বিয়ের জন্য প্রস্তুত নই’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-২৬ ২:৫৯:৪০ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-২৬ ৩:০১:৪৬ পিএম
দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন তিনি। তাই তাকে নিয়ে বলিপাড়ায় চর্চাটাও কম নয়। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত প্রেমের সম্পর্কের কারণে প্রায়ই খবরে আসেন দীপিকা পাড়ুকোন। রণবীর সিংয়ের সঙ্গে এ অভিনেত্রীর প্রেমের গুঞ্জন অনেক দিন থেকেই আলোচনার বিষয়। এমনকি এ জুটির বিয়ের পরিকল্পনা নিয়ে গুঞ্জন প্রায়ই শোনা যায়।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন দীপিকা। এ সময় নিজের বিয়ের পরিকল্পনা নিয়েও কথা বলেছেন তিনি।

দীপিকা পাড়ুকোন বলেন, ‘আমার মনে হয় না বিয়ের সঙ্গে বয়সের কোনো সম্পর্ক রয়েছে। মানুষের মনের অবস্থা এবং তার জীবনের পরিস্থিতির ওপর এটি নির্ভর করে। বয়সের বিচার করে বিয়ের বিষয়টি নির্ধারণ করাটা আমি একদম মানি না। অনেক মানুষ রয়েছে যারা ৪০ বছর বয়সেও বিয়ে করেন না। অন্যদিকে অনেকেই ২১-২২ বছর বয়সে বিয়ে করে ফেলেন। ব্যক্তিগত দিক থেকে, আমি বিয়ের জন্য প্রস্তুত নই।’

সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত হলিউড সিনেমা এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ। সিনেমাটিতে ভিন ডিজেলের বিপরীতে অভিনয় করেছেন তিনি। শোনা যাচ্ছে সিনেমাটির সিক্যুয়েলেও দেখা যাবে এ অভিনেত্রীকে। এছাড়া সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবতী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত দীপিকা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জানুয়ারি ২০১৭/মারুফ/ফিরোজ/এএন

ইউটিউব সাবস্ক্রাইব করুন