ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বেতিসের জুনিয়র ফিরপোকে নিল বার্সা

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-০৪ ১০:৪৭:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-০৪ ১০:৪৭:৩৭ পিএম

ক্রীড়া ডেস্ক : আঁতোয়ান গ্রিজমান দলে আসায় আপাতত আক্রমণভাগ নিয়ে খুব একটা ভাবছে না বার্সেলোনা। তবে রক্ষণে শক্তি বাড়াতে এবার রিয়াল বেতিস থেকে জুনিয়র ফিরপোকে দলে নিয়েছে কাতালান ক্লাবটি।

পাঁচ বছরের চুক্তিতে বার্সেলোনায় যোগ দিয়েছেন ফিরপো। তাকে দলে নিতে ২০ মিলিয়ন ডলার খরচ করতে হয়েছে ন্যু ক্যাম্পের ক্লাবটিকে। তবে বিজ্ঞাপন স্বত্ব সহ তার ফি গিয়ে দাঁড়াবে ৩৩ মিলিয়ন ডলারে। একাদশে জায়গা করে নিতে এবার জর্দি আলবার সঙ্গে প্রতিযোগিতায় নামতে হবে তাকে।

এই গ্রীষ্মের দলবদলে চতুর্থ খেলোয়াড় কিনলো বার্সেলোনা। রিয়াল বেতিসের হয়ে খেলা ডোমিনিকান প্রজাতন্ত্রে জন্ম নেওয়া ফিরপো স্পেনের অনূর্ধ্ব-২১ দলের সঙ্গে খেলেছেন। বেতিসে পাঁচ বছর থেকে নজর কেড়েছেন স্প্যানিশ ফুটবলে। ক্লাবটির যুব ও বি দলে খেলে সিনিয়র দলে খেলছেন দুই বছর ধরে। ২২ বছর বয়সী এই ডিফেন্ডার আন্দালুসিয়ান ক্লাবের জার্সিতে সব ধরনের প্রতিযোগিতায় ৪৩ ম্যাচ খেলে ৫ গোল ও ১১টি অ্যাসিস্ট করেছেন।

গ্রীষ্মের দলবদলে ফিরপোর আগে এখনো পর্যন্ত বার্সা শিবিরে যুক্ত হয়েছেন গ্রিজমান, ফ্রেঙ্কি ডি ইয়ং, নেতো। অন্য দিকে লিওনেল মেসি ও সুয়ারেজদের ছেড়ে চলে গেছেন ম্যালকম, জ্যাসপার সিলেসেন, দেনিস সুয়ারেজ ও আন্দ্রে গোমেজ ।


রাইজিংবিডি/ঢাকা/৪ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন