ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ব্যঙ্গাত্মক কথাবার্তা নিয়ে দ্বন্দ্বের জেরে যুবক খুন

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৭ ৪:২১:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৭ ৪:২৪:১৫ পিএম
ব্যঙ্গাত্মক কথাবার্তা নিয়ে দ্বন্দ্বের জেরে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, সিলেট : ব্যঙ্গাত্মক কথাবার্তা নিয়ে বিরোধের জেরেই খুন হন আব্দুল হাফিজ জামাল (২০)। হত্যাকারী দুজন পূর্ব পরিকল্পনা অনুসারে ছুরিকাঘাত করে তাকে হত্যা করে।

মামলায় অভিযুক্ত জনি ও জুনেদ সোমবার সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় এ নিয়ে স্বীকারোক্তি প্রদান করে। এর আগে শাহপরাণ থানায় তিনদিনের রিমান্ডে নিয়ে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে পুলিশ। গত ৩০ মে ইফতারের আগে খাদিমনগরের বিআইডিসি খন্দকার মার্কেটের সামনে খুন হয় জামাল।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেন। তিনি আসামিদের স্বীকারোক্তির বরাত দিয়ে জানান, ব্যঙ্গাত্মক কথাবার্তা নিয়ে জামালের সঙ্গে তাদের দুজনের বিরোধ ছিল। এর জেরে পরিকল্পিতভাবে জব্বার আলী জনি হাতে ছোরা নিয়ে এবং আসামি জুনেদ হাতে রামদা নিয়ে আক্রমণ করে। জনি ছোরা দিয়ে জামালের ডান পায়ের উরুতে আঘাত করলে জামাল ঘটনাস্থলে লুঠিয়ে পড়লে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা দুজন পালিয়ে যায় বলে জানায়।

নিহত জামাল বিআইডিসি বহর আবাসিক এলাকার তারা মিয়ার ছেলে। আর আসামি জব্বার আলী জনি (২১) একই এলাকার আমীর আলীর এবং জুনেদ (২২) একই এলাকার কালা মিয়ার ছেলে। ঘটনার পর নিহতের পিতা বাদী হয়ে শাহপরাণ থানায় মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/সিলেট/১৭ জুন ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন