ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ব্যস্ততায় বিয়ে হচ্ছে না নজরুল-মিমের

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২০ ৫:৩৫:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২০ ৯:১৬:৫৪ পিএম

বিনোদন প্রতিবেদক : ঈদ উৎসবকে কেন্দ্র করে টেলিভিশন চ্যানেলগুলোতে আয়োজন করা হয় নানা অনুষ্ঠানের। এর মধ্যে অন্যতম নাটক। আসন্ন ঈদুল আযহাকে কেন্দ্র করে এরই মধ্যে নাটক নির্মাণের ধুম লেগেছে। তারই ধারাবাহিকতায় তৈরি হলো ‘বিয়ে হবে’ শিরোনামের একক নাটক। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নজরুল রাজ, নাদিয়া মিম ও মিশু সাব্বির।  এস সিরাজীর রচনায় নাটকটি নির্মাণ করেছেন স্বাধীন ফুয়াদ।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে ‘বিয়ে হবে’ নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকে প্রথমবারের মতো পুলিশের চরিত্রে অভিনয় করেছেন নজরুল রাজ। নাটকটিতে দেখা যাবে, নজরুল সৎ নির্ভিক পুলিশ অফিসার। ব্যস্ততার কারণে বিয়ের সময় হয় না। মিশু সাব্বিরকে জোর করে বিয়ের পিঁড়িতে বসানো হয়। নাটকটিতে অভিনেত্রী নাদিয়া মিম ও মিশু সাব্বিরের শুভ পরিণয় দেখানো হয়।

এ প্রসঙ্গে নজরুল রাজ বলেন, ‘এই নাটকের মাধ্যমে প্রথমবারের মতো পুলিশের চরিত্রে অভিনয় করলাম। আমার চরিত্রটি এককথায় অসাধারণ! আশাকরি, সবাই পছন্দ করবে। নাটকটি দর্শকদের অবশ্যই ভালো লাগবে।’

ঈদুল আযহার দিন একুশে টিভিতে রাত সাড়ে ৮ টায় প্রচার হবে নাটকটি। এবারের ঈদে রাজ মাল্টিমিডিয়া থেকে ৫২টি নাটক বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে।


রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৯/রাহাত/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন