ঢাকা, রবিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বড় আয়োজনে শুরু হচ্ছে ‘মার্সেল হা-শো’

তাপস রায় : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২২ ৮:৪৩:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৩ ১২:৩৭:১৫ পিএম
বড় আয়োজনে শুরু হচ্ছে ‘মার্সেল হা-শো’

বিনোদন ডেস্ক : শুরু হচ্ছে জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’। অনুষ্ঠানটির সিজন-৫ এর কার্যক্রম ইতিমধ্যেই শুরু হয়েছে। রিয়েলিটি শো’র এই সিজনের টাইটেল স্পন্সর বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল।

‘মার্সেল হা-শো’ বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হওয়া দারুণ জনপ্রিয় একটি অনুষ্ঠান। দর্শক অনুষ্ঠানটি দেখতে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষায় থাকেন। শীঘ্রই তাদের সেই অপেক্ষার অবসান ঘটবে বলে জানা যায়। অনুষ্ঠানে নতুনত্ব, আরো বৈচিত্র আনতে শনিবার সকালে মার্সেলের প্রধান কার্যালয়ে অনুষ্ঠানসংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় ‘মার্সেল হা-শো’র প্রধান প্রযোজক অনুষ্ঠান পরিকল্পনা তুলে ধরেন। এ সময় উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর, ড. মো. সাখাওয়াত হোসেন, এডিশনাল অপারেটিভ ডিরেক্টর খন্দকার শাহরিয়ার মুর্শীদ, ব্র্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক চিত্রনায়ক আমিন খানসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এনটিভির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সেলস অ্যান্ড মার্কেটিং-এর সিনিয়র ম্যানেজার অসীম দাস, গৌতম দাস, প্রোগ্রাম ম্যানেজার জাহাঙ্গীর চৌধুরী, অনুষ্ঠান প্রযোজক কাজী মোহাম্মদ মোস্তফা প্রমুখ।    



জানা যায় সারা বাংলাদেশকে ৬টি জোনে ভাগ করে অনুষ্ঠিত হবে এবারের অডিশন পর্ব। জোনগুলো যথাক্রমে ঢাকা, সিলেট, রাজশাহী, রংপুর, খুলনা এবং বরিশাল। এখান থেকে বিচারকদের বিচারে উঠে আসবে প্রতিযোগীরা। তাদের নিয়েই শুরু হবে ‘মার্সেল হা-শো’র মূল অনুষ্ঠান। গত সিজনে ৫টি জোনে অডিশন পর্ব ভাগ করা হয়েছিল। এবার অনুষ্ঠানের পর্ব বাড়িয়ে ৪৬টি করা হয়েছে। সপ্তাহের বৃহস্পতি এবং শুক্রবার ৯টা ১০ মিনিটে অনুষ্ঠানটি দর্শক দেখতে পাবেন।

এ প্রসঙ্গে মার্সেলের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর রাইজিংবিডিকে বলেন, ‘মার্সেল হা-শো’ অনুষ্ঠানটি আমরা অনন্য এক উচ্চতায় নিয়ে যেতে চাই। গত সিজনগুলোর সাফল্য আমাদের অনুপ্রাণিত করেছে। অনুষ্ঠানটির মাধ্যমে আমরা বাঙালির রসবোধের জায়গাগুলো দেশীয় সংস্কৃতির পরিমণ্ডলে দর্শকের সামনে তুলে ধরতে চাই। এনটিভিকে ধন্যবাদ তারা হাসির এমন একটি অনুষ্ঠানের আয়োজন করেছে। মানুষকে নির্মল বিনোদন দেয়ার জন্যই এই অনুষ্ঠানের সঙ্গে আমরা সম্পৃক্ত হয়েছি।’



চিত্রনায়ক আমিন খান বলেন, ‘মার্সেল হা-শো’র এবারের সিজন হবে ব্যতিক্রমী এবং বিশাল আয়োজন নিয়ে। আমরা সেভাবেই পরিকল্পনা সাজিয়েছি।’

‘মার্সেল হা-শো’র বিস্তারিত আগামী ৪ জুলাই প্রেস কনফারেন্সের মাধ্যমে জানিয়ে দেয়া হবে।




রাইজিংবিডি/ঢাকা/২২ জুন ২০১৯/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন