ঢাকা, রবিবার, ১৪ চৈত্র ১৪২৬, ২৯ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

ভাবিনি কখনো ভালবাসা পাবো

রুহুল আমিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৫-২৭ ৩:২৮:০৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-২৭ ৩:২৮:০৮ পিএম

রুহুল আমিন : প্রকৃত ভালবাসা বোধহয় এমনই। যেখানে প্রেমিক-প্রেমিকার শারীরিক সৌন্দর্য বা গায়ের রং কোনো বিষয়ই না। ভেতরের সৌন্দর্যে মুগ্ধতা তৈরি করে।

ভারতের বিহার রাজ্যের গেহলর গ্রামের দশরথ মাঝির কথা মনে আছে? যিনি ২২ বছর ধরে পাহাড় ভেঙেছিলেন। একদিন বা দুইদিন না, টানা ২২ বছর পাহাড় ভাঙলেন। এই নিয়ে তো বলিউডে সিনেমা পর্যন্ত হয়েছে। ভালবাসার এমন অসংখ্য কাহিনী আছে বিশ্বব্যাপী। ভালবাসা আসলে দুটি হৃদয়ের বন্ধন। সেখানে পার্থিব চাওয়া পাওয়ার মূল্য তেমন থাকে না। এই যেমন মুম্বাইয়ের ললিতা বেন বানসির মুখ এসিডে ঝলসানো। জীবনে কখনো কারো ভালবাসা পাবেন ভাবতেও পারেননি। কিন্তু তিনি ভালবাসা পেয়েছেন। গেল মঙ্গলবার ভালবাসার মানুষের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধও হলেন।

ললিতা বেন বানসি (২৬)। ২০১২ সালে এক আত্মীয় তাকে এসিড নিক্ষেপ করে। জীবনের সব স্বপ্ন শেষ হয়ে যায় তখন। এসিডে ঝলসে যায় চেহারা। ১৭টি সার্জারি করা হয়। জীবনে কখনো ভালবাসা পাবেন তা কল্পনাও করেননি। কিন্তু অবিশ্বাস্য হলেও সত্য যে, তিনিও ভালবাসা পেয়েছেন। শুধু ভালবাসা না প্রেমিককে বিয়ে করে সংসারীও হয়েছেন।

ললিতা গণমাধ্যমে বলেন, এসিডে নিক্ষেপের পর কখনো ভাবিওনি ভালবাসা পাবো। কিন্তু তা পেলাম।

আরো অবিশ্বাস্য ব্যাপার হলো তিনি তার এই ভালবাসা পেয়েছেন মোবাইল ফোনের রং নম্বরে ফোন করে। তার প্রেমিকের নাম রবি শঙ্কর। রবি একটি সিসিটিভি কোম্পানিতে চাকরি করেন।

২৭ বছর বয়সী রবি বলেন, প্রায় তিন মাস আগে ললিতা অ্যাকসিডেন্টলি আমার মোবাইল নম্বরে ফোন করে। তার ১৫ দিন পর আমি তার নম্বরে ফোন করি। আমরা কথা বলি এবং আমি তার কণ্ঠের প্রেমে পড়ে যাই। এভাবে প্রতিদিন আমাদের মধ্যে কথোপকথন চলতে থাকে। পরে আমি তাকে প্রস্তাব করি। 

রবি আরো বলেন, কথোপকথনের এক পর্যায়ে ললিতা আমাকে জানায় সে এসিড আক্রমণের শিকার হয়েছে।কিন্তু আমি তাকে বলি, আমি তাকে ভালবেসে ফেলেছি এবং তাকে বিয়ে করতে চাই। অনেক প্রেমিক-প্রেমিকা চেহারা সুন্দর দেখে প্রেমে পড়ে এবং বিয়ে করে। এক সময় তাদের মধ্যে ডিভোর্সও হয়। তার ক্ষেত্রে তার চেহারা নিয়ে আমার কোনো মাথা ব্যথা ছিল না। সে খুব সুন্দর মানুষ। সারাজীবন যেন আমরা একসঙ্গে থাকতে পারি সৃষ্টিকর্তার কাছে এটাই চাওয়া।

মঙ্গলবার সন্ধ্যায় তাদের বিয়ের এই অনুষ্ঠানে বলিউডের অনেক তারকারাও উপস্থিত ছিলেন। এদের মধ্যে নায়ক বিবেক ওবেরয়ও ছিলেন।

বিবেক বলেন, রবিই প্রকৃত নায়ক। ললিতার যা আছে, তাকেই ভালবাসার জন্য তিনি রবির প্রশংসা করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৭/রুহুল/টিপু