ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভারমুক্ত লাগছে : আরাফাত সানী

ইয়াসিন ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৯-২৩ ৫:৩৯:২০ পিএম     ||     আপডেট: ২০১৬-০৯-২৩ ৫:৩৯:২০ পিএম

ক্রীড়া প্রতিবেদক : আন্তর্জাতিক ক্রিকেটে বোলিংয়ের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন বাংলাদেশের তাসকিন আহমেদ ও আরাফাত সানী।

 

আজ বিকেলে আইসিসি তাদের অফিশিয়াল ওয়েবসাইটে জানায়, বোলিং অ্যাকশন সংশোধন করে পুনরায় পরীক্ষার পর তাসকিন ও সানীর বোলিং অ্যাকশন বৈধ প্রমাণিত হয়। আন্তর্জাতিক ক্রিকেটে তারা এখন বল করতে পারবেন।

 

বোলিং অ্যাকশন বৈধ হওয়ার প্রতিক্রিয়া জানাতে গিয়ে আরাফাত সানী রাইজিংবিডিকে বলেন, ‘খুব ভালো লাগছে, ভারমুক্ত লাগছে। দোয়া করবেন যেন দ্রুত আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারি।’

 

এটাকে নতুন চ্যালেঞ্জ হিসেবে দেখছেন এই বাঁহাতি স্পিনার, ‘এটা আমার কাছে নতুন চ্যালেঞ্জ। অবশ্যই আমাকে ঘরোয়া ক্রিকেটে ভালো করতে হবে। নতুন বোলিং অ্যাকশনে কিছুদিন বোলিং করলেই মানিয়ে নিতে কোনো সমস্যা হবে না। পুরোনো ধারে বোলিং করতে পারব।’

 

গত ৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার ব্রিসবেন ন্যাশনাল ক্রিকেট সেন্টারের গবেষণাগারে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়েছিলেন তাসকিন-সানী। আজ সেটিরই ফল জানাল আইসিসি।

 

ভারতে অনুষ্ঠিত গত টি-টোয়েন্টি বিশ্বকাপে একই সঙ্গে অবৈধ বোলিং অ্যাকশনের অভিযোগ ওঠে তাসকিন ও সানীর বিরুদ্ধে। পরে ভারতের চেন্নাইয়ের পরীক্ষায় আম্পায়ারদের সন্দেহ সত্যি প্রমাণিত হয়। আন্তর্জাতিক ক্রিকেটে বোলিংয়ের নিষেধাজ্ঞায় পড়েন দুজনই।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৬/ইয়াসিন/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন