ঢাকা, রবিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভিন্নভাবে আসছেন তাহসান

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১৪ ৪:১৮:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১৪ ৫:৩১:৩৩ পিএম
তাহসান (ছবি : অপূর্ব অভি)

আমিনুল ইসলাম শান্ত : জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান। গানের পাশাপাশি অভিনয় নিয়েও ব্যস্ত তিনি। নাটক, টেলিফিল্মের পাশাপাশি কাজ করছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও।  সম্প্রতি একটি থট ফিল্মে অভিনয় করলেন এই অভিনেতা। এটি নির্মাণ করেছেন  সময়ের ব্যস্ততম নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ্।  রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান এই পরিচালক।

মাসুদুল হাসানের গল্প ভাবনায় নাম ঠিক না হওয়া থট ফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ্।  তবে সম্ভাব্য নাম ঠিক করেছেন ‘অন্যরকম ভালোবাসা’ কিংবা ‘বিভেদ’।  এতে তাহসানকে একদম ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে বলেও জানান নির্মাতা।

এ প্রসঙ্গে মাবরুর রশিদ বান্নাহ্ বলেন, ‘গল্পের সঙ্গে তাহসান ভাই পুরোপুরি যায়। তাছাড়া তাহসান ভাই এতদিন টেলিভিশন নাটক, টেলিফিল্মে যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন, সেখান থেকে ভেঙে ভিন্ন কিছু করার চেষ্টা করেছি।  ভিন্নভাবে তাকে উপস্থাপন করেছি। আশা করছি ভালো কিছুই হবে।’

এতে তাহসানের সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন, শামীম হাসান সরকার, সিয়াম নাসির, নাজনীন, নাজমুস সাকিবসহ অনেকে।  গত ১২ জানুয়ারি নগরীর ধানমন্ডি, উত্তরা, তিনশ ফিটের বিভিন্ন লোকেশনে থট ফিল্মটির শুটিং শেষ হয়েছে।  আগামী ফেব্রুয়ারি মাসে থট ফিল্মটি অনলাইনে মুক্তি পাবে বলেও জানিয়েছেন এই নির্মাতা।

 


শুটিংয়ের ফাঁকে ক্যামেরাবন্দি তাহসান

 

নাটক, টেলিফিল্ম ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে মানুষকে বিনোদন দিয়ে থাকেন অভিনয়শিল্পী ও নির্মাতারা। কিন্তু গল্পের মাধ্যমে মানুষকে শুধু বিনোদন নয় মেসেজও দেয়া যায়। এ ভাবনা থেকে নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ্ নির্মাণ করেছেন এই থট ফিল্মটি। এর আগে ‘সেকেন্ড চান্স’ ও ‘শোধ’ শিরোনামে দুটি থট ফিল্ম নির্মাণ করেন তিনি। প্রথম দুটি থট ফিল্ম মুক্তির পর দর্শকদের কাছ থেকে বেশ সাড়া পেয়েছেন এই নির্মাতা।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জানুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন