ঢাকা, সোমবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভেঙেই গেল ইমরান খানের সংসার

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-০৯ ২:০৬:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-০৯ ৫:১০:৫৫ পিএম
ইমরান খান ও অবন্তিকা মালিকের সঙ্গে মেয়ে ইমারা

বিনোদন ডেস্ক : কয়েক মাস আগে গুঞ্জন ওঠে, স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে দীর্ঘ ৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন বলিউড অভিনেতা ইমরান খান। এরপর অবন্তিকার মা বন্দনা মালিক জানান, তাদের বিবাহবিচ্ছেদ হচ্ছে না। স্বামী-স্ত্রীর মধ্যে কিছু মত পার্থক্য সৃষ্টি হয়েছে, কিন্তু সেগুলোর সমাধান হয়ে যাবে।

অবন্তিকার মা বন্দনা মালিক এই দম্পতিকে অনেক বুঝানোর চেষ্টা করেছেন কিন্তু তাতেও কোনো কাজ হয়নি। সর্বশেষ তাদের সংসার ভেঙে গেছে বলে খবর প্রকাশ করেছে ডেকান ক্রনিকল।

সংবাদমাধ্যমটিতে এ দম্পতির এক বন্ধু বলেন, ‘বিয়ের এক বছর পরও স্বামী-স্ত্রীর মধ্যে এতটা ভালোবাসা থাকে তা আমি অন্য কোনো দম্পতির মধ্যে দেখিনি। আমি বিশ্বাস করতে পারছি না ইমরান-অবন্তিকার বিবাহ বিচ্ছেদ হয়েছে।’

ইমরান খানের ভাঙা ক্যারিয়ারই তাদের বিবাহ বিচ্ছেদের কারণ। এই দম্পতির ঘনিষ্ঠ এক পরিচালক বলেন, ‘ইমরান প্রথমে কাজের প্রস্তাব ফিরিয়ে দিতে থাকে। এক পর্যায়ে পুরোপুরি কাজ করা বন্ধ করে দেয়। সারাদিন কর্মহীনভাবে বাড়িতে বসে থাকত। অন্য সব কারণের চেয়ে ইমরানের কর্মহীন জীবনই এই বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী। কোনো স্ত্রী তার স্বামীকে কর্মহীন দেখতে চায় না!’ 

দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকাকে বিয়ে করেন ইমরান। ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়। ইমরান খানের আরেক পরিচয় তিনি অভিনেতা আমির খানের ভাগ্নে। ২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। এরপর একাধিক বক্স অফিস সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাট্টি বাট্টি’। নিখিল আদভানি পরিচালিত সিনেমাটিতে কঙ্গনা রাণৌতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এটি। ‘মিশন মার্স: কিপ ওয়াকিং ইন্ডিয়া’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে নাম লেখিয়েছেন ইমরান।


রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৯/শান্ত/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন