ঢাকা, বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২১ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভোলাগঞ্জ কোয়ারিতে গর্ত ধসে নিহতের সংখ্যা ৪

স্বকৃত নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-২৬ ২:২৯:৩২ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-২৬ ৩:১৬:১৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটের সীমান্তবর্তী কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ পাথর কোয়ারিতে গর্ত ধসে নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা চারে দাঁড়িয়েছে।

সোমবার সকালে গর্ত খুঁড়ে দুজনের লাশ উদ্ধার করা হয়। তারা হচ্ছে- দক্ষিণ সুনামগঞ্জের ছলেরবন্দ গ্রামের আব্দুল জলিলের ছেলে আশিক আলী (৩০) এবং সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার কলক্কা গ্রামের আকবর আলীর ছেলে আতাবুর (৪০)।

এর আগে রোববার দিবাগত রাতে সুনামগঞ্জের মুরাদপুর এলাকার আসকর আলীর ছেলে রুহুল আমিন (২২) ও একই এলাকার হযরত আলীর ছেলে মতিবুরের (৩২) মরদেহ উদ্ধার করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) দিলীপ কান্তি নাথ চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় আরো একজন শ্রমিক নিখোঁজ রয়েছে বলে ওই শ্রমিকের ভাইয়ের বরাত দিয়ে ওসি জানান।

তিনি জানান, নিহত দুজনের লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। আজ সকালে উদ্ধার করা দুজনের লাশও মেডিক্যাল কলেজ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

রোববার রাত সাড়ে ৯টায় ভোলাগঞ্জ কোয়ারির হাজিরডেগনা এলাকার সীমান্ত এলাকায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলী আমজদের মালিকানাধীন গর্ত ধসে শ্রমিক হতাহতের ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন।

 

 

রাইজিংবিডি/সিলেট/২৬ ফেব্রুয়ারি ২০১৮/নোমান/মুশফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন