ঢাকা     বুধবার   ১২ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৮ ১৪২৭ ||  ২১ জ্বিলহজ্জ ১৪৪১

ভোলায় স্মার্টকার্ড নিতে এসে প্রাণ গেল গৃহবধূর

188 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ১৪ সেপ্টেম্বর ২০১৮  
ভোলায় স্মার্টকার্ড নিতে এসে প্রাণ গেল গৃহবধূর

ভোলা সংবাদদাতা : ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে স্মার্টকার্ড নিতে এসে মিনারা বেগম (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার দারোগারখাল এলাকায় রাজাপুর ইউপি ভবনের সামনে এ ঘটনা ঘটে।

মিনারা বেগম রাজাপুর ৩নং ওয়ার্ড বাসিন্দা সাহাবুদ্দিন মিরের স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দ্বিতীয় দিনের মত রাজাপুর ইউপিতে ৩ নং ওয়ার্ডের স্মার্টকার্ড বিতরণ করা হচ্ছিল। কিন্তু কার্ড বিতরণের কোনো শৃ্ঙ্খলা ছিল না।মিনারা বেগম কার্ড সংগ্রহ করতে গিয়ে প্রচন্ড গরমে ও মানুষের ভীড়ের চাপে মাটিতে পড়ে পদদলিত হন। স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

কার্ড নিতে আসা লোকজন অভিযোগ করেন, এখানে মহিলা ও পুরুষকে একই সারিতে দাঁড়িয়ে কার্ড গ্রহণ করতে হয়। মহিলাদের জন্য আলাদা কোনো সারির ব্যবস্থা না করায় তাদের বিপাকে পড়তে হচ্ছে। কার্ড নিতে এসে গত দুদিনে অসুস্থ হয়েছেন ১০-১২ জন বৃদ্ধা।

মিনারা বেগমের স্বামী সাহাবুদ্দিন বলেন, ‘আমরা রাজাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ভোটার। নদী ভাঙ্গনের কারণে এখন থাকি ৫নং ওয়ার্ডে। আজ পরিষদে স্মার্টকার্ড নিতে স্ত্রী মিনারা বেগম ও আমি আসি। কিন্তু পরিষদে কার্ড নেওয়ার কোনো শৃঙ্খলা ও পরিবেশ ছিল না। প্রচন্ড গরমে মানুষের ভীড়ের চাপে পড়ে আমার স্ত্রীর মৃত্যু হয়। আমার তিনটি মেয়ে আছে। তাদেরকে আমি কী বুঝাবো, রাখব কিভাবে বুঝতে পারছি না।’

ইলিশা পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মোক্তার হোসেন জানান, মিনারা আগে থেকেই হার্টের রোগী ছিলেন। অতিরিক্ত গরম ও ভীড়ে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন।



রাইজিংবিডি/ভোলা/১৪ সেপ্টেম্বর ২০১৮/ফয়সল বিন ইসলাম নয়ন/শাহেদ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়