ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মাঠ পর্যায়ে যোগাযোগ বাড়াচ্ছে ভূমি মন্ত্রণালয়

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৭ ৬:৩৫:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৭ ৬:৩৫:০৪ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : মাঠ পর্যায়ে কর্মরত বিভিন্ন স্তরের ভূমি কর্মকর্তাদের মধ্যে কার্যকরী যোগাযোগ বাড়াতে উদ্যোগ নিয়েছে ভূমি মন্ত্রণালয়।

মঙ্গলবার সচিবালয়ে ভূমি মন্ত্রণালয়ের সভাকক্ষে আগস্ট মাসের সমন্বয় সভায় ভূমি সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী এ কথা জানান।

তিনি বলেন, মন্ত্রণালয়ের সব পর্যায়ে কর্মরতদের সঙ্গে যোগাযোগ বাড়াতে ভূমিমন্ত্রীর স্পষ্ট নির্দেশ রয়েছে। কোনো কারণে যেন ‘যোগাযোগ ব্যবধান’ সৃষ্টি না হয়। সবাই যেন মন্ত্রণালয়ের সাথে সহমতে থেকে কাজ করতে পারেন।

সভায় ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তাদেরকে নিয়মিত মাঠ পর্যায়ের ভূমি অফিস পরিদর্শন করতে বলা হয়।

মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধির অংশ হিসেবে রাজশাহী ও রংপুর বিভাগে বিভাগীয় সঞ্জীবনী কর্মশালার পাশাপাশি ইতোমধ্যে মতবিনিময় সভা করা হয়েছে। সিলেটেও আয়োজন করা হবে।

সমন্বয় সভায় প্রধানমন্ত্রীর পরিদর্শন নির্দেশনা বাস্তবায়ন, ভূমিমন্ত্রীর দিকনির্দেশনা মোতাবেক করণীয়সহ ভূমি অফিসে শূন্য পদে নিয়োগের অগ্রগতি বিষয়ে আলোচনা করা হয়।

মতবিনিময় সভায় স্থানীয় ভূমি অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব, গণমাধ্যমকর্মী, ভূমি মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন সংস্থার প্রধান ও বিভিন্ন প্রকল্পের পরিচালকসহ বিভিন্ন স্টেকহোল্ডারগণ উপস্থিত ছিলেন।


রাইজিংবিডি/ঢাকা/২৭ আগস্ট ২০১৯/নঈমুদ্দীন/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন