ঢাকা, শনিবার, ১৬ ফাল্গুন ১৪২৬, ২৯ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

মাদ্রাসা ছাত্রীর ওপর হামলা : অস্ত্রসহ প্রেমিক গ্রেপ্তার

সুজাউদ্দিন রুবেল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৩-০১ ১২:৪১:০৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-০১ ১২:৪১:০৬ পিএম
জাহেদুল ইসলাম (ছবি লোগো দেবেন)

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া আদর্শ দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী নাহিদা আক্তারের ওপর হামলার প্রধান আসামি জাহেদুল ইসলামকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ। জাহেদুল ইসলাম (২৬) একই উপজেলার হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়া এলাকার লোকমান হাকিমের ছেলে।

এলাকাবাসী জানান, উপজেলার হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়া এলাকার লোকমান হাকিমের ছেলে কক্সবাজার হাসেমিয়া মাদ্রাসার অনার্সের ছাত্র জাহেদুল ইসলামের (২৬) সঙ্গে নাহিদার প্রেমের সম্পর্ক ছিল।  সম্প্রতি জাহেদকে দ্রুত বিয়ে করার জন্য তাগিদ দেয় নাহিদা। কিন্তু নাহিদা এসএসসি পরীক্ষার পর তাকে বিয়ে করবে বলে জানায় জাহেদ। নাহিদার পরিবার মহেশখালী উপজেলার শাপলাপুরে তার বিয়ে ঠিক করে। এতে জাহেদ ক্ষুব্ধ হয়ে নাহিদার মাথা, মুখ ও পেটে ব্লেড দিয়ে আঘাত করে পালিয়ে যায়। গত ২৫ ফেব্রুয়ারি রাতে এ ঘটনাটি ঘটলেও তা প্রকাশ পায় ২৭ ফেব্রুয়ারি রাতে। পরে এ ঘটনায় ছয়জনের বিরুদ্ধে মামলা হয়।

নাহিদার পরিবারের দাবি, ২৫ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নাহিদার বাড়ির পাশে ওতপেতে থাকে প্রেমিক জাহেদ। এ সময় নাহিদা ঘর থেকে বের হলে জাহেদ ব্লেড দিয়ে শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। এতে জ্ঞান হারিয়ে ফেলে নাহিদা। এ সময় এলাকাবাসীর সহযোগিতায় নাহিদাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

বর্তমানে ওই ছাত্রী ভর্তি আছে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেল (ওসিসি) বিভাগে।

 

 

রাইজিংবিডি/কক্সবাজার/১ মার্চ ২০১৭/রুবেল/উজ্জল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : কক্সবাজার, চট্টগ্রাম বিভাগ