ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মানিব্যাগ ছিনিয়ে নিল পুলিশ!

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৫ ৮:৩৮:৫২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৫ ৮:৩৮:৫২ পিএম
মানিব্যাগ ছিনিয়ে নিল পুলিশ!
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেট নগরীর জিন্দাবাজারে দিনে-দুপুরে এক পথচারীকে মারধর করে পকেট থেকে টাকাসহ মানিব্যাগ ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। ভুক্তভোগী এস ডি ইমন নগরীর দাঁড়িয়াপাড়া এলাকার বাসিন্দা।

শনিবার বিকেল ৩টার দিকে জিন্দাবাজার পয়েন্টে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে স্থানীয়রা বিক্ষোভ করে সড়ক অবরোধ করেন।

অভিযুক্ত নগর পুলিশের কোতোয়ালী মডেল থানার এটিএসআই (অ্যাসিস্ট্যান্ট টাউন সাব-ইন্সপেক্টর) মাসুমকে প্রত্যাহার করা হয়েছে।

এস ডি ইমন জানান, তিনি দাঁড়িয়াপাড়া থেকে অটোরিকশায় করে জিন্দাবাজার পয়েন্টে এসে নামার পর ওই পুলিশ সদস্য তাকেসহ রিকশাচালককে গালাগাল শুরু করেন। এ সময় তিনি প্রতিবাদ করলে তাকে টেনে নিয়ে পয়েন্ট সংলগ্ন জগন্নাথ জিউর আখড়ার গেটের ভিতরে নিয়ে যান। সেখানে মারধরের পর তার পকেট থেকে টাকাসহ মানিব্যাগ ছিনিয়ে নেন।

এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে জিন্দাবাজার পয়েন্টে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন স্থানীয়রা। ফলে জিন্দাবাজার সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে কোতয়ালী থানার সহকারী কমিশনার মো. ইসমাইলের নেতৃত্বে পুলিশ সদস্যরা সেখানে গিয়ে বিক্ষুব্ধদের সঙ্গে কথা বলেন। তিনি অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেন।

এদিকে, ভুক্তভোগী ইমন থানায় লিখিত অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক ওই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা।

তিনি আরো জানান, প্রাথমিক অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাস্থলের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/সিলেট/১৫ জুন ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge