ঢাকা, বৃহস্পতিবার, ২৮ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেলের পরিবেশক সম্মেলন শুরু

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৪-২৫ ১২:১০:০১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৫ ১:৩২:২৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : দেশীয় ইলেকট্রনিক্স পণ্যের বাজারে শীর্ষ স্থানে পৌঁছানোর প্রত্যয় নিয়ে শুরু হলো মার্সেল পরিবেশক সম্মেলন।

বুধবার গাজীপুরের চন্দ্রায় মার্সেল কারখানায় দিনব্যাপী ওই সম্মেলনে অংশ নিয়েছেন মার্সেলের পরিবেশক, ঊর্ধ্বতন কর্মকর্তাসহ প্রায় হাজার খানেক ব্যবসায়ী।

সকালে বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর ইভা রিজওয়ানা, নজরুল ইসলাম সরকার, সিরাজুল ইসলাম, এসএম জাহিদ হাসান ও হুমায়ূন কবির, মার্সেলের বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াৎ হোসেন, অপারেটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান।

এর আগে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মার্সেলের পরিবেশকগণ কারখানা প্রাঙ্গণে এসে পৌঁছেন। তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান মার্সেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এরপর তারা বিশ্বের লেটেস্ট প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ মার্সেলের অত্যাধুনিক কারখানায় বিভিন্ন পণ্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন করেন।

সারা দেশ থেকে মার্সেল পণ্যের পরিবেশকদের আগমনে কারখানা প্রাঙ্গণে এখন উৎসবমুখর পরিবেশ। এ উপলক্ষে মার্সেল কারখানা ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। তৈরি হয়েছে বিশাল ও অত্যাধুনিক মঞ্চ। যার পুরোটা জুড়ে বসানো হয়েছে এলইডি পর্দা। অতিথিদের স্বাগত জানিয়ে তৈরি করা হয়েছে সুসজ্জিত তোরণ।

মার্সেলের বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াৎ হোসেন জানিয়েছেন, এ বছর বাংলাদেশের বাজারে ৬০০ কোটি টাকার পণ্য বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এই লক্ষ্য অর্জনে মার্সেল ডিস্ট্রিবিউটরদের উৎসাহিত করাই এবারের সম্মেলনের মূল উদ্দেশ্য।

সম্মেলনের শেষে থাকছে সেরা পরিবেশকদের পুরস্কার প্রদান এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।




রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৮/অগাস্টিন সুজন/এসএন

ইউটিউব সাবস্ক্রাইব করুন