ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মিঠামইনে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

রুমন চক্রবর্তী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৭ ১২:৩৫:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৭ ১২:৩৫:৪৬ পিএম

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের মিঠামইনে পুলিশ ও মাদক ব্যবসায়ীদের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। এসময় আহত হয়েছে আরো দুই পুলিশ সদস্য।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে মিঠামইনের ঘাগড়ার খুনু মিয়ার ছেলে খায়রুল ইসলামকে ১০০ পিছ ইয়াবাসহ আটক করে পুলিশ। থানায় নিয়ে আসার পথে আত্মীয়-স্বজনসহ মাদক ব্যবসায়ীরা পুলিশকে মারধর করে হ্যান্ডকাপসহ খায়রুলকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় পুলিশের এসআই নাজমুল ইসলাম ও এএসআই নূরু মোল্লা গুরুতর আহত হয়।

খায়রুলকে আটক করতে রাত ৩টার দিকে একই ইউনিয়নের সাবাসপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। সেখানে একটি পরিত্যক্ত বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে ঘাগড়া বাজারের গুরুস্থান এলাকায় মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধ শুরু হয়। এসময় খায়রুল গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মিঠামইন থানার ওসি মো. জাকির রাব্বানী জানান, বন্দুকযুদ্ধে পুলিশের দুজন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে এবং গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী খায়রুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মিঠামইন থানায় মাদক ও পুলিশের ওপর হামলার ঘটনায় দুটি মামলার প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৬ মে ২০১৯/রুমন চক্রবর্তী/শাহেদ

ইউটিউব সাবস্ক্রাইব করুন