ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘মিস হিমাচল’ সুন্দরীর সঙ্গে বাংলাদেশের মাহিমের রোমান্স

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২২ ৩:১৫:০১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২২ ৮:১৫:১২ পিএম

বিনোদন প্রতিবেদক : ভারতের হিমাচল প্রদেশের সুন্দরী প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ‘মিস হিমাচল ২০১৭’ কৃতি সুনিধির সঙ্গে রোমান্স করতে দেখা গেল বাংলাদেশের মডেল মাহিম করিম খানকে। তাও আবার হিন্দি গানের মডেল হিসেবে।

বলিউডের টি-সিরিজের ব্যানারে ‘ইতনা দূর’ (২০১৭) ও ‘এক তেরা ছায়া’ (২০১৮)- এই দুটি হিন্দি গানে মডেল হিসেবে কাজ করার পর, এবার নতুন আরেকটি গানের মডেল হলেন মাহিম। মাহিমের তৃতীয় এই হিন্দি গানটি প্রকাশ হয়েছে বলিউডের ‘জি মিউজিক’ কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

গানের শিরোনাম ‘তেরে বিন জিনা’। কণ্ঠ দিয়েছেন ভারতীয় শিল্পী ফারাজ খান, সংগীত করেছেন রুম্মান চৌধুরী ও ফারাজ এবং লিখেছেন ও সুর করেছেন আভিচাক। মাহিমের মডেলিংয়ে গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে ইউরোপে।

মাহিম বলেন, ‘গানের মডেলিং আমার শুরু হয়েছিল হিন্দি গানের মাধ্যমে। তাছাড়া রুম্মান চৌধুরী আমার বন্ধু। সে এখানে নিয়মিত কাজ করছে। আমাকে ভারতের বড় বড় মিউজিক কোম্পানির সঙ্গে কাজে উৎসাহিত করেছে। খুব শিগগির বলিউডের বিখ্যাত কয়েকজন মানুষের সঙ্গে কাজ করতে যাচ্ছি।’

মাহিম মনে করেন, এটা বাংলাদেশের জন্য সুখবর যে এতদিন টি-সিরিজ, জি-মিউজিকের ব্যানারে পাকিস্তানি ও অন্যান্য দেশের মডেলরা কাজ করেছেন। বাংলাদেশ থেকে তিনি কাজ শুরু করেছেন। হয়তো আগামীতে এদেশের আরো অনেক মডেলই তাদের সঙ্গে কাজের সুযোগ পাবেন।

শুধু ভারতীয় গান নয়, বাংলাদেশের দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন মাহিম। ওই দুই গানে মডেল ছিলেন টয়া ও আইরিন। মডেলিংয়ের পাশাপাশি মাহিম এমকে প্রোডাকশন হাউজ চালু করেছেন। মিউজিক ভিডিওর পাশাপাশি চলচ্চিত্র, নাটকও নির্মাণ করা হবে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।


রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৯/রাহাত/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন