ঢাকা, মঙ্গলবার, ১৭ চৈত্র ১৪২৬, ৩১ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

মুক্তি পাচ্ছে সিনেমা, প্রচারে নেই ধানুশ

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-২৮ ৭:৫৭:২৪ এএম     ||     আপডেট: ২০১৯-১১-২৮ ৪:১৩:৪২ পিএম

তামিল সিনেমার পরিচালক গৌতম মেনন। দক্ষিণী সিনেমার ভার্সেটাইল অভিনেতা ধানুশকে নিয়ে নির্মাণ করেছেন ‘এনাই নোকি পায়ুম থোটা’। সিনেমাটির প্রযোজকও তিনি। অনেক আগে সিনেমার শুটিং শেষ হয়েছে। কিন্তু আর্থিক সমস্যার কারণে মুক্তি পায়নি। 

নানা বাধা-বিপত্তির পর আগামী ২৯ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এরই মধ্যে অগ্রিম হল বুকিংয়ের কাজও চলছে। সিনেমাটি সাধারণ মানুষের কাছে পৌঁছে দেয়ার জন্য চেষ্টা চালাচ্ছেন মেনন। কিন্তু ধানুশ সিনেমাটির প্রচারে অংশ নিতে আগ্রহী নন। তিনি অন্য প্রজেক্টের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাসংশ্লিষ্ট কোনো সংবাদ সম্মেলন কিংবা সাক্ষাৎকারও দিচ্ছেন না ধানুশ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সিনেমার প্রচারে অংশ না নেয়ার বিষয়ে প্রতিবেদন থেকে জানা যায়, এর আগে সিনেমাটির একাধিক মুক্তির তারিখ ঘোষণা করা হলেও মুক্তি পায়নি। এজন্য মানুষ বিশ্বাস করতে চাচ্ছে না। মানুষকে বিশ্বাস করানোর জন্য ধানুশকে প্রয়োজন। কিন্তু ধানুশের এ বিষয়ে কোনো আগ্রহ নেই। 

রোমান্টিক-থ্রিলার ঘরানার এই সিনেমায় ধানুশের বিপরীতে অভিনয় করেছেন মেগা আকাশ। এছাড়া আরো রয়েছেন শশী কুমার, সুনয়না, সেনথিল প্রমুখ। ‘বাহুবলি’খ্যাত রানা দাগ্গুবতীকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। 



ঢাকা/শান্ত/তারা