ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মৃত্যুর ১৬ দিন পর লাশ উত্তোলন

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৯ ৮:৪২:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৯ ৮:৪২:৫৩ পিএম
মৃত্যুর ১৬ দিন পর লাশ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক, রংপুর : মৃত্যুর ১৬ দিন পর আম ব্যবসায়ী মানিক মিয়ার লাশ ময়না তদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়েছে। বুধবার দুপুরে রংপুরের প্রথম শ্রেণীল নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়।

৩১ মে দুপুরে মার্কেটের সামনে আম বিক্রি করার অভিযোগে হোটেল মালিক আলতাফ হোসেন আম বিক্রেতাকে বেদম মারপিট করলে দুই দিন চিকিৎসাধীন থাকার পর ৩ জুন মানিক মিয়া মারা যায়।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, নগরীর প্রাণ কেন্দ্রে অবস্থিত রাজারাম মোহন মার্কেট। এই মাকের্টের তৃতীয় তলায় চাইনিজ সিসিলি হোটেল। মার্কেটের সামনে গত ৩১ মে মানিক মিয়া বাইসাইকেলে করে আম বিক্রি করছিল। মার্কেটের সামনে আম বিক্রির অভিযোগে সিসিল হোটেলের মালিক আলতাফ হোসেন মানিক মিয়াকে মারধর করে। আশপাশের লোকজন এসে মানিক মিয়াকে উদ্ধার করে তার বাড়ি পাঠিয়ে দেয়। পর দিন মানিক মিয়া রক্তবমি শুরু হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুই দিন পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

এ ঘটনায় মানিক মিয়ার ভাই মাসুম মিয়া বাদী হয়ে কোতয়ালি থানায় হত্যা মামলা করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ হোটেল মালিক আলতাফ হোসেন গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা রংপুর জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে লাশের ময়না তদন্তের আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে আদালতের নির্দেশে পালিচড়া কবরস্থান হতে বুধবার দুপুরে মানিক মিয়ার লাশ উত্তোলন করে রমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাজ্জাদ হোসেন জানান, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আদালতের নির্দেশে ময়না তদন্তের জন্য মানিক মিয়ার লাশ উত্তোলন করা হয়েছে।



রাইজিংবিডি/রংপুর/১৯ জুন ২০১৯/নজরুল মৃধা/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন