ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মেসি-আগুয়েরোকে ছাড়া আর্জেন্টিনার তরুণ দল

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৯ ৩:১৪:১২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৯ ৩:১৪:১২ পিএম

ক্রীড়া ডেস্ক : কোপা আমেরিকা টুর্নামেন্ট চলাকালীন কনমেবলের সমালোচনা করায় তিন মাসের জন্য আন্তর্জাতিক ফুটবল থেকে নিষিদ্ধ লিওনেল মেসি।

মেসির সঙ্গে প্রীতি ম্যাচের জন্য আর্জেন্টিনা দলে নেই সার্জিও আগুয়েরো ও অ্যাঙ্গেল ডি মারিয়া। অভিজ্ঞ এ তারকাদের ছাড়া প্রীতি ম্যাচের জন্য তারুণ্য নির্ভর দল ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

আগামী মাসে চিলি ও মেক্সিকোর বিপক্ষে দুটি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ওই দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালনি। সেই দলে জায়গা হয়েছে অভিষেকের অপেক্ষায় থাকা সাত ফুটবলারের।

২৭ সদস্যের দলে নতুন মুখগুলো হলো−লিওনার্দো বালের্দি, নিকোলাস ফিগাল, নিকোলাস দমিনগেস, লুকাস ওকাম্পোস, লুকাস মার্তিনেস, অ্যালেক্সি ম্যাক অ্যালিস্টার ও আদোলফো গাইচ। কোপা আমেরিকার দলে ডাক না পাওয়া ডিফেন্ডার মার্কাস রোহো আসন্ন দুটি প্রীতি ম্যাচের জন্য দলে ডাক পেয়েছেন।

আর্জেন্টিনা আগামী ৫ সেপ্টেম্বর চিলির মুখোমুখি হবে। ৫ দিন পর মেক্সিকোর বিপক্ষে খেলবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

প্রীত ম্যাচে আজেন্টিনা দল

গোলরক্ষক : ফ্রাঙ্কো আরমানি, অগাস্তিন মারচেসিন, এস্তেবান আন্দ্রাদা।

ডিফেন্ডার : নিকোলাস ওটামেন্দি, জার্মান পেজেয়া, লিওনার্দো বালের্দি, মার্কাস রোহো, লুকাস মার্টিনেস, গঞ্জালো মন্তিয়েল, নিকোলাস ফিগাল ও নিকোলাস তাগলিয়াফিকো।

মিডফিল্ডার : মার্কোস আকুনা, লিয়েন্দ্রো পারেদেস, গুইদো রদ্রিগেস, জিওভানি ল চেলসো, নিকোলাস দমিনগেস, রোদ্রিগো দে পল, মাতিয়াস জারাচো, রবের্তো পেরেইরা, এসেকিয়েল পালাসিও, লুকাস ওকাম্পোস, মানুয়েল লানজিনি ও অ্যালেক্সি ম্যাক অ্যালিস্টার

ফরোয়ার্ড : হোয়াকিন কোরেয়া, লাউতারো মার্তিনেস, পাওলো দিবালা ও আদোলফো গাইচ।

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন