ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মৌসুমের হ্যাটট্রিক শিরোপা মাশরাফির

আব্দুল্লাহ এম রুবেল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৪-২৬ ৬:০১:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৬ ৬:৩১:২৯ পিএম
মৌসুমের হ্যাটট্রিক শিরোপা মাশরাফির

ক্রীড়া প্রতিবেদক : মাশরাফি মানেই চ্যাম্পিয়ন। মাশরাফি মানেই যেন শিরোপা। বিসিএলে শেষ রাউন্ডে মাঠে নামার আগে ১৩ পয়েন্ট পিছিয়ে থাকা প্রাইম সাউথ জোনও শিরোপা জিতলো মাশরাফিকে কাছে পেয়েই।

বৃহস্পতিবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বিসিএলের শেষ রাউন্ডে রাজ্জাক ঘূর্ণিতে বিসিবি নর্থ জোনকে বিধ্বস্ত করে এক ইনিংস ও ৬২ রানের বড় ব্যবধানে জিতে বিসিএলের ৬ষ্ঠ আসরের চ্যাম্পিয়ন হয়েছে প্রাইম ব্যাংক সাউথ জোন। এর আগে এই মৌসুমে বিপিএল ও ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের শিরোপার স্বাদ পেয়েছিলেন মাশরাফি।

 



যদিও বিসিএলের এই অলিখিত ফাইনাল হয়ে যাওয়া ম্যাচে মাশরাফির পারফরমেন্স অতোটা উজ্জ্বল ছিল না, তবু শিরোপাধারী দলটির গর্বিত অংশীদার হয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

এ মৌসুমে বিপিএল দিয়ে তার চ্যাম্পিয়ন হওয়া শুরু। নিজের দল রংপুর রাইডার্সকে চ্যাম্পিয়ন করেন তিনি। এরপর ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ। ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ক্রিকেটে তো রীতিমতো সেই পুরোনো মাশরাফিকে দেখা যায়। দারুণ ছন্দে ছিলেন তিনি। সর্বোচ্চ উইকেটও শিকার করেন তিনি। আর নিজের দলকে চ্যাম্পিয়ন করেন। আর সর্বশেষ ১৩ পয়েন্ট পিছিয়ে থাকা সাউথ জোনে খেলতে এসে হয়ে গেলেন চ্যাম্পিয়ন।



রাইজিংবিডি/খুলনা/২৬ এপ্রিল ২০১৮/রুবেল/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন