ঢাকা, শুক্রবার, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মৎস্য ঘের দখল নিয়ে হামলা, ১ ব্যক্তি নিহত

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-০১ ৪:০৫:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০১ ৪:০৫:৪৩ পিএম

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার আশাশুনি উপজেলায় মৎস্য ঘের দখল কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছে।

বুধবার সকালে উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে হত্যাকাণ্ড ঘটে। নিহত মোনায়েম হোসেন গাইন কালীগঞ্জ উপজেলার চম্পাফুল ইউনিয়নের মৃত শাহাজুদ্দীন গাইনের ছেলে।

নিহতের ভাই ইউপি সদস্য গোলাম কাইয়ুম গাইন জানান, আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে প্রায় ২২ বিঘা জমির একটি মৎস্য ঘের নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানা ও ইউপি সদস্য নজরুল ইসলাম গাইনের মধ্যে দীর্ঘ ২০ বছর ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার রাতে ইউপি সদস্য নজরুল ইসলাম গাইনের দখলে থাকা মৎস্য ঘের চেয়ারম্যান মোনায়েম হোসেন সানার বাহিনী দখলে নেয়। এরপর বুধবার সকালে ইউপি সদস্য নজরুল ও তার লোকজন আবার ঘেরটি পাল্টা দখলে নেয়। তখন চেয়ারম্যান মোনায়েম সানার লোকজন পালিয়ে যাওয়ার সময় মোনায়েম হোসেন গাইনকে একা পেয়ে পিছন দিক থেকে তার মাথায় দা দিয়ে সজোরে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় তার চাচা রুহুল আমিন গাইন বাদী হয়ে থানার মামলা দায়ের করেছেন।

ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানা জানান, এ ঘটনায় তিনি জড়িত নন। সাবেক ইউপি সদস্য হারুন ওই ঘের দখল নিতে গেলে হত্যাকাণ্ড ঘটে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ দেননি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/১ মে ২০১৯/শাহীন গোলদার/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন