ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

যশোরে বাবা-ছেলেকে হাতুড়িপেটা

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০২ ১০:১৪:২০ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০৩ ২:০৮:৫৬ এএম

যশোরের বাঘারপাড়ায় খবির-উর-রহমান কলেজের নৈশ প্রহরী ও তার বাবাকে হাতুড়ি পেটা করেছেন কলেজের সভাপতি নূর মোহাম্মাদ পাটোয়ারি।

মঙ্গলবার (২ জুন) সকালে কলেজ মাঠে তাদেরকে হাতুড়িপেটা করা হয়।

নৈশ প্রহরী রিপন শেখ ও তার বাবা আবু বাক্কার শেখকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। তারা হাত, পা ও মাথায় আঘাত পেয়েছেন।

রিপন শেখ জানান, গত ৩০ মে শনিবার কলেজের সভাপতি নূর মোহাম্মাদ পাটোয়ারি অধ্যক্ষকে ছাড়া অন্য শিক্ষকদের নিয়ে মিটিং করার জন্য কলেজে আসেন।

রিপন সভাপতিকে জানান, করোনাভাইরাসের কারণে কলেজ বন্ধ আছে। অধ্যক্ষ তাকে বলেছেন- শিক্ষাবোর্ড থেকে নির্দেশ দেওয়া হয়েছে কলেজ খোলা যাবে না। ক্লাসও মিটিং আপাতত বন্ধ থাকবে। শিক্ষাবোর্ড থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কলেজ বন্ধ থাকবে।

রিপন সভাপতিকে অধ্যক্ষের এই নির্দেশের কথা জানালে সভাপতি ক্ষুব্ধ হয়ে রাগারাগি করে চলে যান। তারই জের ধরে মঙ্গলবার এসে তাকে হাতুড়ি পেটা করেন। খবর পেয়ে রিপনের বাবা এসে বাঁধা দিলে তাকেও হাতুড়ি পেটা করা হয়।

রিপন শেখ অভিযোগ করেন, সভাপতি নূর মোহাম্মাদ পাটোয়ারিসহ পাঁচ-ছয় জন যুবক তাদের ওপর  হামলায় অংশ নেন।

যশোর আড়াইশ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার তারেক শামস বলেন, ‘রিপন ও তার বাবার অবস্থা বেশ খারাপ। তারা মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।’

কলেজ সভাপতি নূর মোহাম্মাদ পাটোয়ারি বলেন, ‘তেমন কিছুই হয়নি। কিছু তর্ক-বির্তকের জের ধরে ধাক্কাধাক্কি হয়েছে এর বেশি কিছুই বলতে পারব না।’


রিটন/সনি/টিপু

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : যশোর, খুলনা বিভাগ