ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার অভিযোগ

ফয়সল বিন ইসলাম নয়ন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৬-১৮ ৫:০৮:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৬-১৮ ৫:০৮:৫৭ পিএম

ভোলা প্রতিনিধি : ভোলার লালমোহন উপজেলায় লিমা (২২) নামে এক গৃহবধূকে যৌতুকের জন্য হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ রোববার সকালে উপজেলার কালমা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরছকিনা গ্রাম থেকে গলায় ওড়না পেচানো অবস্থায় লিমার লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ এই ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানিয়েছে, দেড় বছর আগে কালমা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরছকিনা গ্রামের হত-দরিদ্র মফিজল ইসলামের মেয়ে লিমার সঙ্গে একই এলাকার কামালের ছেলে শাহীনের বিয়ে হয়। বিয়ের পর থেকে শাহীন যৌতুকের জন্য নানাভাবে লিমাকে নির্যাতন চালতেন বলে জানান লিমার পরিবার। স্থানীয়রা জানান, শনিবার রাতে এক সন্তানের জননী লিমার সঙ্গে তার স্বামী শাহীনের কথা কাটাকাটি হয়। 

সকাল ৯টার দিকে লিমার বড় বোন সীমা এসে ঘরের ভেতর লিমাকে গলায় ওড়না পেচানো অবস্থায় দেখে চিৎকার দিলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। 

পরে পুলিশ এসে লিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত লিমার মা শিরিন বেগম জানান, লিমাকে তার স্বামী শাহীন যৌতুকের জন্য খুন করে পালিয়েছেন। তিনি এর বিচার চান।

এ ব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এই ঘটনায় নিহত লিমার বড় বোন সীমা বাদী হয়ে লালমোহন থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় স্বামীসহ চারজনকে আসামি করা হয়েছে।



রাইজিংবিডি/ভোলা/১৮ জুন ২০১৭/ফয়সল বিন ইসলাম নয়ন/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন