ঢাকা, বৃহস্পতিবার, ১৯ চৈত্র ১৪২৬, ০২ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

রড দিয়ে পিটিয়ে ৬ জনকে হত্যা!

রাসেল পারভেজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০১-০২ ২:১৫:২৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০২ ২:৫৬:২৯ পিএম
সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, হাসপাতালের করিডোরে রড হাতে প্রবেশ করছেন লোকটি

আন্তর্জাতিক ডেস্ক : দিল্লি থেকে ৮০ কিলোমিটার দূরে ভারতের হরিয়ানা রাজ্যের পালওয়ালে পৃথক স্থানে লোহার রড দিয়ে পিটিয়ে ছয় জনকে হত্যার অভিযোগে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সোমবার দিবাগত রাত ২টা ৩০ মিনিট থেকে ৩টা ৩০ মিনিটের মধ্যে এই ছয় জনকে হত্যা করা হয়েছে। তারা আরো জানিয়েছে, যখন একের পর এক হত্যাকাণ্ড চলছিল, সেই সময় তারা এক ব্যক্তিকে গ্রেপ্তার করেন এবং তাদের ধারণা গ্রেপ্তারকৃত ব্যক্তিই ওই ছয় জনের হত্যাকারী। তবে তিনি মানসিকভাবে ভারসাম্যহীন। 

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম নরেশ কুমার। প্রথমে একটি হাসপাতালে এক নারীকে হত্যা করেন তিনি। এরপর আগ্রা রোড ও মিনার গেটের মধ্যবর্তী এলাকায় চার জনকে হত্যা করেন। তারপর এক ব্যক্তিকে তার ছয় নম্বর শিকার বানান।

ভারতীয় সেনাবাহিনীর প্রাক্তন ক্যাপ্টেন ছিলেন নরেশ কুমার। বর্তমানে তিনি হরিয়ানা কৃষি বিভাগে কর্মরত আছেন।

পুলিশের প্রকাশিত সিসিটিভি ফুটেজে দেখা গেছে, নীল সোয়েটার ও সাদা ট্রাউজার পরিহিত এক ব্যক্তি হাসপাতালের করিডোরে প্রবেশ করছেন। তখন রাত আড়াইটা। ভিডিওতে দেখা গেছে, লোকটি রড হাতে এলোপাতাড়ি ঘোরাঘুরি করছেন।

দুই থেকে আড়াই কিলোমিটারের মধ্যে ছয়টি আলাদা আলাদা জায়গায় ছয় জনের মরদেহ পেয়েছে পুলিশ এবং তাদের একই কায়দায় হত্যা করা হয়েছে।

তথ্যসূত্র : এনডিটিভি অনলাইন



রাইজিংবিডি/ঢাকা/২ জানুয়ারি ২০১৮/রাসেল পারভেজ/ইভা