ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

রণবীর-আলিয়ার নাচ দেখলেন না ক্যাটরিনা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২০ ১২:৫৭:২৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২০ ৩:১৬:০১ পিএম
রণবীর-আলিয়ার নাচ দেখলেন না ক্যাটরিনা
আলিয়া ভাট, রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ
Walton E-plaza

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা রণবীর কাপুর। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই সিনেমার পাশাপাশি প্রেমের সম্পর্কের কারণে খবরে থাকেন তিনি। সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেছে।

এদিকে বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে রণবীরের প্রেমের বিষয়টি বলিপাড়ায় চর্চা হচ্ছে। একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখাও যাচ্ছে তাদের। শোনা যাচ্ছে, খুব শিগগির গাঁটছড়া বাঁধবেন তারা। যদিও সম্প্রতি আলিয়া ভাট এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এ ধরনের কোনো পরিকল্পনা তার মাথায় নেই।

গতকাল মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হয়েছে ‘জি সিনে অ্যাওয়ার্ডস ২০১৯’। এতে বলিউডের প্রথম সারির অনেক তারকাই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার ‘ইশক ওয়ালা লাভ’ গানে একসঙ্গে পারফর্ম করেন রণবীর-আলিয়া। কিন্তু মঞ্চে তাদের নাচ শুরুর ঠিক আগ মুহূর্তে দর্শক সারি থেকে উঠে চলে যান ক্যাটরিনা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।  

আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটে রণবীর-ক্যাটরিনার প্রেম হয়। প্রায় সাত বছর প্রেম করার পর ২০১৬ সালের জানুয়ারিতে তাদের ব্রেকআপ হয়। ওই সময় জাগ্গা জাসুস সিনেমার শুটিং করছিলেন তারা। ব্রেকআপের ফলে সিনেমাটিও বন্ধ হয়ে যায়। পরবর্তীতে অবশ্য শুটিং করেছেন তারা। একসঙ্গে সিনেমাটির প্রচারেও অংশ নিয়েছেন। ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর একাধিকবার রণবীরের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। কিন্তু আলিয়ার সঙ্গে এ অভিনেতার প্রেমের গুঞ্জন বেশ জোরালোভাবে শোনা যাচ্ছে।  

তবে রণবীরের আরেক প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন এ জুটির সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণই ছিলেন। অনুষ্ঠানে আলিয়া-রণবীরের মাঝের আসনে বসেছিলেন তিনি। এছাড়া অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অরেক আলোচিত জুটি আরবাজ খান ও জর্জিয়া আন্দ্রিয়ানি। এ জুটির সঙ্গে দেখা হলে তাদের সঙ্গে আরবাজের প্রাক্তন স্ত্রী মালাইকা আরোরা আলিঙ্গন করেছেন বলেও জানিয়েছে সংবাদমাধ্যমটি।

জি সিনে অ্যাওয়ার্ডসের এবারের আসর সঞ্চালনা করেন অভিনেতা ভিকি কৌশল ও কার্তিক আরিয়ান। অনুষ্ঠানে সাঞ্জু সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন রণবীর কাপুর। সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন দীপিকা পাড়ুকোন। পদ্মাবত সিনেমার জন্য এ পুরস্কার জিতেছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৯/মারুফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge