ঢাকা, মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাজা-উজির সাজে গুলশানে ডিজিটাল ক্যাম্পেইনের ব্যতিক্রমি র‌্যালি

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২৩ ৩:৫৬:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২৩ ৭:০১:১২ পিএম

নিজস্ব প্রতিবেদক : ব্যাপক প্রচার-প্রচারণা আর ক্রেতাচাহিদায় জমজমাট ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর। কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারের এ অফার নিয়ে দেশজুড়ে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। এরই ধারাবাহিকতায় রাজা, উজির এবং সৈন্য-সামন্তের সাজে রাজধানীর গুলশানে অনুষ্ঠিত হলো ব্যতিক্রমী এক র‌্যালি।

শনিবার (২৩ মার্চ) ওয়ালটনের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স প্যানেল এন্টারপ্রাইজের আয়োজনে এই র‌্যালি অনুষ্ঠিত হয়। গুলশান ২ নং সার্কেলের আলম মার্কেটে ওয়ালটন শোরুমের সামনে থেকে শুরু হয়ে র‌্যালিটি নতুন বাজার, লিংক রোড, গুলশান ১ হয়ে আবার গুলশান ২-এ এসে শেষ হয়।

প্যানেল এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী নজরুল ইসলামের আয়োজনে উক্ত র‌্যালির সার্বিক তত্ত্ববধানে ছিলেন ওয়ালটনের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র অ্যাসিস্টান্ট ডিরেক্টর মওদুদ পারভেজ মামুন।

চার শতাধিক মানুষের অংশগ্রহণে র‌্যালির প্রধান আকর্ষণ ছিল উজির, নাজির সেনা পরিবেষ্টিত রাজা। যা কূটনৈতিক পাড়ার পথচারী এবং দর্শনার্থীদের দৃষ্টি কেড়ে নেয়। ব্যান্ড পার্টিসহ বর্ণিল এই র‌্যালিতে ছিলো ডিজিটাল ক্যাম্পেইনের বিভিন্ন অফার সম্বলিত ব্যানার ও ফেস্টুন।

 



র‌্যালিতে শীতাতপ নিয়ন্ত্রিত রাজকীয় ঘোড়ার গাড়িতে মাইকিং করে ওয়ালটন পণ্যের বিভিন্ন অফারের বিষয় তুলে ধরা হয়। এছাড়াও, ডিজিটাল ক্যাম্পেইনের বিভিন্ন অফারের ব্যানারসহ বিশালাকার হাতির পিঠে ছিল রাজার সিংহাসন।

পাশাপাশি, পিক-আপ এবং ভ্যানে করে ওয়ালটন টিভি, ফ্রিজ, এসিসহ বিভিন্ন পণ্য নিয়ে শোডাউন চলে। এলইডি ডিসপ্লেতে চলে ওয়ালটন পণ্যের প্রদর্শনী।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ সফল করার প্রয়াসে এই র‌্যালির আয়োজন করা হয় বলে জানা গেছে। বর্ণাঢ্য এই প্রচারণা স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। ওয়ালটনের এমন আয়োজনে মুগ্ধ হন মানুষ।

এর আগে গত ২১ মার্চ ওই শোরুম থেকে ২ টনের এসি কিনে ডিজিটাল ক্যাম্পেইনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পান রফিকুল ইসলাম নামের এক ক্রেতা। র‌্যালির মাঝেই তার হাতে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ২১ হাজার ৬০০ টাকা তুলে দেওয়া হয়।

 



ওয়ালটন সূত্রে জানা গেছে নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষ্যে গত ৯ জানুয়ারি থেকে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের চতুর্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অনেক পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরো সহজ করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩- এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ী, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৯/অগাস্টিন সুজন/শাহনেওয়াজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন