ঢাকা, সোমবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাজ-শুভশ্রীর প্রেমের পালে নতুন হাওয়া

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-২০ ৫:৫৬:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-২৫ ১০:১৮:৪৭ এএম
রাজের সেলফিতে শুভশ্রী

বিনোদন ডেস্ক : পরিচালক-নায়িকা প্রেম ও বিয়ে শোবিজ অঙ্গনে নতুন ঘটনা নয়। তেমনি টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও নির্মাতা রাজ চক্রবর্তীর প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই শোনা যাচ্ছে টলিপাড়ায়। যদিও দুজনের দাবি, বন্ধুত্বের সম্পর্ক ছাড়া অন্য কোনো সম্পর্ক তাদের নেই। 

তবে তারা যে প্রেম করছেন মুখে না বললেও বিষয়টি অনুমান করতে কারো অসুবিধা হচ্ছে না। বিভিন্ন জায়গায় ছুটি কাটাতে অথবা ক্রিসমাস সেলফি সব জায়গায় রাজকেই বেছে নিচ্ছেন শুভশ্রী। সম্প্রতি শুভশ্রী ও কয়েকজন বন্ধুকে নিয়ে রাজস্থানের বিখ্যাত টাইগার রিজার্ভ রণথম্ভোরে গিয়েছিলেন রাজ। সামাজিক যোগাযোগমাধ্যমে সেখানকার ভ্রমণের ছবি ও ভিডিও প্রকাশ করেন এ নির্মাতা।নবাব, আমার আপনজন সিনেমার শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত শুভশ্রী গাঙ্গুলি। অন্যদিকে দেব ও রুক্মিনি মৈত্রকে নিয়ে চ্যাম্প নির্মাণ করছেন রাজ। এতো ব্যস্ততার মধ্যে সময় বের করে তাদের ভ্রমণ সোজাভাবে দেখছেন না কেউই। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লেগেছে।

এর আগে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে প্রেম করেছেন রাজ। কিন্তু গ্যাংস্টার সিনেমার শুটিংয়ের সময় তুরস্কে একটি ছেলের সঙ্গে মিমির মেলামেশা নাকি মেনে নিতে পারেননি তিনি। ফলাফল রাজ-মিমির ব্রেকআপ। মিমির সঙ্গে সম্পর্কের শেষ হতেই শুরু হয় রাজ-শুভশ্রী অধ্যায়। অভিমান সিনেমার শুটিং সেটে নাকি রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠতা বাড়তে থাকে। শুটিং সেটে শুভশ্রীর প্রতি বিশেষ নজর রাখতেন রাজ। দুজনের এমন ঘনিষ্ঠতা শুটিং সেটের অন্যান্যদের কৌতূহলের বিষয় হয়ে দাঁড়িয়েছিল। সেই থেকেই রাজ-শুভশ্রী প্রেমের কথা চাউর হয়।




রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৭/মারুফ/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন