ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রানির আমন্ত্রণে অমিতাভের না

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-২৩ ৮:৩০:২৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-২৩ ৮:৩৩:২৮ পিএম
রানির আমন্ত্রণে অমিতাভের না
রানি দ্বিতীয় এলিজাবেথ ও অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক : বলিউডের ‘বিগ বি’ খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা। কাজ নিয়ে এতটাই ব্যস্ত যে ব্রিটেনের রানির আমন্ত্রণ রাখতে পারছেন না তিনি।

আগামী ২৭ ফেব্রুয়ারি বাকিংহাম প্যালেসে ইউকে-ইন্ডিয়া বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন হবে। এতে দুই দেশের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন। এ উপলক্ষে অমিতাভকে বিশেষভাবে আমন্ত্রণ জানিয়েছেন রানি দ্বিতীয় এলিজাবেথ এবং এডিনবরার ডিউক প্রিন্স ফিলিপ। কিন্তু ব্যস্ত শিডিউলের কারণে তিনি সেখানে উপস্থিত হতে পারবেন না। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বিষয়টি নিশ্চিত করে অমিতাভের মুখপাত্র সংবাদমাধ্যমে বলেছেন, ‘হ্যাঁ, জনাব বচ্চন রানি এলিজাবেথ এবং বাকিংহাম প্যালেস থেকে ইউকে-ইন্ডিয়া বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদানের আমন্ত্রণ পেয়েছেন। কিন্তু দুর্ভাগ্যবশত অনেক গুরুত্বপূর্ণ অঙ্গীকার থাকায় তিনি সেখানে যোগ দিতে পারছেন না।’

এদিকে আমন্ত্রণ পেয়ে সম্মানিত বোধ করেছেন অমিতাভ বচ্চন। পাশাপাশি অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন তিনি।

অমিতাভ বচ্চন অভিনীত পরবর্তী সিনেমা সরকার-থ্রি। রাম গোপাল ভার্মা পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন ইয়ামি গৌতম, রোনিত রয়, মনোজ বাজপেয়ি, অমিত সাধ প্রমুখ। এছাড়া আঁখে-টু, থাগস অব হিন্দুস্তান এবং ড্রাগন সিনেমায় দেখা যাবে অমিতাভকে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন