ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

রিফাত হত্যার খুনিরা রেহাই পাবে না : আইজিপি

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-৩০ ৮:১৯:২২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০১ ৮:২৫:৩০ এএম
রিফাত হত্যার খুনিরা রেহাই পাবে না : আইজিপি
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, রংপুর : বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বরগুনার রিফাত হত্যার খুনিরা কেউ রেহাই পাবে না। খুনিরা যাতে দেশ ছেড়ে পালাতে না পারে, এ জন্য প্রতিটি সীমান্তে রেড এলার্ট জারি এবং ইমিগ্রেশনকে সতর্ক করা হয়েছে।

রোববার বিকেলে রংপুর পুলিশ সুপারেরর নবনির্মিত কার্যালয় উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

বরগুনা শহরে বুধবার সকালে প্রকাশ্যে স্ত্রীর সামনে স্বামী রিফাত শরীফকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। স্ত্রী বাধা দিয়েও তাকে রক্ষা করতে পারেনি। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন রিফাত।

পুলিশ প্রধান বলেন, রিফাত খুনের সঙ্গে জড়িত এখন পর্যন্ত আট জনকে ধরা হয়েছে। সিসিটিভির ফুটেজ দেখে অন্যান্য হত্যাকারীদের শনাক্ত করা হচ্ছে। মামলার এফআর-এর বাইরেও অনেক আসামি রয়েছে। খুব দ্রুত সব অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

রংপুর মেট্রোপলিটন পুলিশে যানবাহন সংকট প্রসঙ্গে তিনি বলেন, এ সংকট শুধু রংপুরে নয়। সারা দেশে পুলিশের যানবাহন ঘাটতি রয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশের জন্য বেশ কিছু গাড়ি বরাদ্দ দিয়েছেন। এগুলো সরবরাহ করা হলে সংকট অনেকটা লাঘব হবে।  

তিনি আরো বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের কার্যক্রম সবেমাত্র শুরু হয়েছে। পর্যায়ক্রমে এখানে জনবল ও যানবাহনসহ সব ধরণের সুবিধা বৃদ্ধি করা হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টটার্য্য, রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবদুল আলিম মাহামুদ, পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ।

এর আগে আইজিপি রেঞ্জের ওয়েব সাইটের উদ্বোধন এবং পুলিশ লাইনস অডিটোরিয়ামে রেঞ্জের পুলিশ কর্মকর্তাদের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ক সভায় যোগ দেন। শেষে তিনি পাবলিক লাইব্রেরি মাঠে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী কমিউনিটি পুলিশিং এর সমাবেশ ও র‌্যালিতে যোগ দেন।

আগামীকাল সোমবার সকাল সাড়ে ৯টায় আইজিপি আরপিএমপি’র ওয়েবসাইট, সিসিটিভি, কর্মবণ্টনের উদ্বোধন করবেন। পরে আরপিএমপি’র কর্মকর্তাদের সঙ্গে বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভায় যোগ দেবেন।


রাইজিংবিডি/রংপুর/৩০ জুন ২০১৯/নজরুল মৃধা/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge