ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রুপালি পর্দায় ‘হুরমতি’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৫ ৫:১৩:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৫ ৫:১৩:০৬ পিএম
শবনম পারভীন

বিনোদন প্রতিবেদক : শহীদুল্লাহ কায়সার রচিত ও আব্দুল্লাহ আল মামুন পরিচালিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘সংশপ্তক’। এই ধারাবাহিকে ‘হুরমতি’ চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছিলেন ফেরদৌসী মজুমদার। এবার ‘হুরমতি’ নামে চলচ্চিত্র নির্মিত হয়েছে। এ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শবনম পারভীন। তবে সেই হুরমতির সঙ্গে এই হুরমতির কোনো মিল নেই বলে জানান শবনম পারভীন।

‘হুরমতি’ চলচ্চিত্রের মূল ভাবনা ও কাহিনির পাশাপাশি এটি পরিচালনা করেন শবনম পারভীন। এর সংলাপ লিখেছেন মঞ্জুর রহমান। সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়। 

‘শবনম প্রোডাকশন’ প্রযোজিত এই সিনেমাটি চলতি বছরেই সারা দেশে মুক্তির দিবেন বলে জানান অভিনেত্রী- নির্মাতা শবনম। হুরমতি সিনেমা প্রসঙ্গে শবনম বলেন, ‘মৌলিক গল্পের ওপর ‘হুরমতি’ সিনেমাটি নির্মাণ করা হয়েছে। সম্পূর্ণ কমেডি ধাঁচের এই সিনেমাটি হাসি-ঠাট্টা ভরপুর। একই রকমের সিনেমা দেখে দেখে দর্শক এখন প্রায় অতিষ্ঠ, আমি মনে করছি ‘হুরমতি’ সিনেমাটি দর্শকদের একটু হলেও আনন্দ দিতে পারবে।’

শবনম পারভীন ছাড়াও এতে আরো অভিনয় করেছেন দিলারা জামান, বড়দা মিঠু , রাজা ,শায়লাসহ অনেকেই। এর নৃত্য পরিচালনা করছেন আজিজ রেজা ও ইমদাদুল হক খোকন।এর সংগীত পরিচালনা করেছেন শওকত আলী রানা।


রাইজিংবিডি/ঢাকা/১৫ জুলাই ২০১৯/রাহাত/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন