ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রেকর্ড ট্রান্সফারে আর্সেনালে পেপে

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-০২ ৯:৪৮:২৩ এএম     ||     আপডেট: ২০১৯-০৮-০২ ৯:৪৮:২৩ এএম

ক্রীড়া ডেস্ক : গুঞ্জনটাই সত্যি হল। রেকর্ড ট্রান্সফারে নিকোলাস পেপেকে দলে ভিড়িয়েছে ইংলিশ লিগের ক্লাব আর্সেনাল। মেডিকেল পরীক্ষা শেষে লিঁলে থেকে গানারদের সঙ্গে যুক্ত হয়েছেন এ স্ট্রাইকার।

চুক্তি অনুযায়ী অ্যামিরেটস স্টেডিয়ামের ক্লাবটিতে পাঁচ বছর থাকবেন পেপে। তাকে দলে ভেড়াতে নিজেদের রেকর্ড সংখ্যাক ৮০ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে আর্সেনালকে। সমঝোতার পর গত মঙ্গলবার আইভরিকোস্ট এ তারকার মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়।

প্রিমিয়ার লিগের জায়ান্ট ক্লাব আর্সেনালের সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত পেপে। নিজের আনন্দ প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘এখানে যোগ দিতে পারাটাই খুব আবেগের। এ গ্রেট ক্লাবটিতে যুক্ত হতে আমাকে অনেক সংগ্রাম করতে হয়েছে। সঠিক সিদ্ধান্ত নেওয়াটা আমার জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিল। আমি বিশ্বাস করি আর্সেনাল আমার সঠিক পছন্দ ছিল।’

গত মৌসুমে ফরাসি লিগ ওয়ানের ক্লাব লিঁলের হয়ে ৪১ ম্যাচে ২৩ গোল করেছেন পেপে। তাই আইভরিকোস্ট তারকার উপর নজর পড়ে ইউরোপিয়ান বড় ক্লাবগুলোর। পেপেকে পেতে লিঁলের কাছে প্রস্তুাব দিয়েছিল নাপোলি। তবে ইতালিয়ান ক্লাবটিতে পেপে যেতে রাজি না হওয়ায় তাদের প্রস্তুাব ফিরিয়ে দিয়েছে ক্লাব।

আইভরিকোস্টের আরেক উইঙ্গার উইলফ্রেইড জাহাকে চলতি মাসের শুরুতে চেয়েছিল আর্সেনাল। ক্রিস্টাল প্যালেসের ওই তারকার জন্য ৪০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছিল গানাররা। তবে আর্সেনালের প্রস্তাবের বিপরীতে ৮০ মিলিয়ন পাউন্ড দাম হাঁকানোয় আর আগ্রহ দেখায়নি অ্যামেরেটস স্টেডিয়ামের ক্লাবটি।

 

রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন