ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রয়ের জন্য জায়গা ছাড়ছেন ডেনলি

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-০২ ৫:৫৮:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-০২ ৫:৫৮:৫৭ পিএম

ক্রীড়া ডেস্ক: অফফর্মে থাকা জেসন রয়ের সঙ্গে ব্যাটিং পজিশন অদলবদল করছেন জো ডেনলি।

দল ভালো করলেও ইংল্যান্ডের ওপেনিং জুটি বেশ নড়বড়ে। বাঁহাতি রোরি বার্নস ভালো করলে অ্যাশেজের প্রথম তিন টেস্টে নিজেকে মেলে ধরতে পারেননি জেসন রয়। ছয় ইনিংসে তার ব্যাট থেকে এসেছে মাত্র ৫৭ রান।

চার নম্বরে ব্যাটিং করতে নামা জো ডেনলি মনে করেন রয়কে নিয়েই ইংল্যান্ড ভালো দল।  এজন্য রয়ের সঙ্গে ব্যাটিং পজিশন অদলবদল করতে যাচ্ছেন ডেনলি। চতুর্থ টেস্টে বার্নসের সঙ্গী হয়ে ব্যাটিংয়ে নামবেন ডেনলি। রয় ২২ গজে নামবেন চার নম্বরে। আগামী বুধবার শুরু হচ্ছে ওল্ড ট্রাফোর্ড টেস্ট।

‘আমি জো রুটের থেকে একটা ডাক পাই। ও আমায় বলেছিল, ‘‘দলের ভালো শুরু প্রয়োজন।’’ এজন্য আমাকে চেষ্টা করতে বলল। তার কথায় আমিও মত দিয়েছি। আমি ওপেনে ফিরছি। জেসন চারে চলে যাবে।’ – বলেছেন ডেনলি।

কেন্টের এ ব্যাটসম্যান টেস্ট অভিষেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইনিংস ওপেন করেছিলেন। দুই ইনিংসে রান করেছিলেন ছয় ও ১৭। এরপর দলের প্রয়োজনে তিন এবং চারে নেমে যান। ছয় টেস্টে ডেনলির ব্যাটিং গড় ২৪.৩৩। শেষ টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ সময়ে তার ব্যাট থেকে হাফ সেঞ্চুরি পেয়েছিল দল। 

বিশ্বকাপে ভালো পারফরম্যান্সের পুরস্কার হিসেবে টেস্ট দলে জায়গা পেয়েছেন আক্রমণাত্মক ব্যাটসম্যান রয়। অ্যাশেজের মতো বড় প্রতিযোগীতায় তার কাছ থেকে বড় কিছুর প্রত্যাশা করছিল দল। কিন্তু প্রথম তিন টেস্টে হাসেনি তার ব্যাট।  তাকে সরিয়ে দেওয়ার থেকে ব্যাটিং পজিশন পরিবর্তন করার চিন্তা করেছে টিম ম্যানেজম্যান্ট। ডেনলির বিশ্বাস চারে নিজেকে মেলে ধরতে পারবেন রয়।

‘জেসন রয়কে নিয়ে দলটা দারুণ। আমি নিশ্চিত করে বলতে পারি আমরা আরও ভালো করতে পারব। চার নম্বরে নতুন বলের ধার কমে যায়। আশা করছি দ্রুতই রয় তা মানিয়ে নিতে পারবে। আশা করছি সে তার সহজাত ব্যাটিং ধরে রাখবে। ও ভয়ংকর ব্যাটসম্যান। তাকে রাখা দলের জন্য প্রয়োজন।’- যোগ করেন ডেনলি।


রাইজিংবিডি/ঢাকা/২ সেপ্টেম্বর ২০১৯/ইয়াসিন

ইউটিউব সাবস্ক্রাইব করুন