ঢাকা, বৃহস্পতিবার, ১৮ চৈত্র ১৪২৬, ০২ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

লালমাটিয়ায় রাজউকের উচ্ছেদ অভিযান

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১৬ ৭:৩৩:২০ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১৬ ৭:৩৩:২০ পিএম

নিজস্ব প্রতিবেদক : নিয়মিত উচ্ছেদের অংশ হিসেবে সোমবার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) রাজধানীর লালমাটিয়া এলাকায় অভিযান চালিয়েছে।

এ সময় অননুমোদিত প্লট, ভবন, গেস্ট হাউজ ভেঙে উচ্ছেদ করা হয়েছে।  বিভিন্ন প্রতিষ্ঠানকে মোট ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উচ্ছেদ অভিযান পরিচালনা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাসির উদ্দিন।

লালমাটিয়ার আড়ংকে ভবনে পর্যাপ্ত পার্কিংয়ের জায়গা না থাকার জন্য ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। আবাসিক ভবনে বাণিজ্যিক কার্যক্রম পরিচালনার জন্য ভুবন ফ্যাশন হাউজ, নব ছোঁয়া ফ্যাশন, কাকা সু স্টোর, সুমনা বুটিক ও জুয়েলারি, শাওন পার্ল হাউজ ও জুয়েলারি ও ফুড লাভার রেস্টুরেন্ট উচ্ছেদ করা হয়। পূর্বে আংশিক উচ্ছেদকৃত অবৈধ একটি গাড়ির শো-রুম সম্পূর্ণ উচ্ছেদ করা হয়। এছাড়া আবাসিক ভবনে বাণিজ্যিক কার্যক্রম পরিচালনার দায়ে ‘সাইফুর’স কোচিং সেন্টারকে ২ লাখ টাকা জরিমানা করে সাত দিনের মধ্যে অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য সময় দেয় রাজউকের ভ্রাম্যমাণ আদালত।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাসির উদ্দিন বলেন, রাজউক রাজধানীর লালমাটিয়া এলাকায় অভিযান চালিয়েছে। এ সময় অননুমোদিত প্লট, ভবন, গেস্ট হাউজ ভেঙে উচ্ছেদ করা হয়েছে।  বিভিন্ন প্রতিষ্ঠানকে মোট ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৭/আসাদ/হাসান/মুশফিক