ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শহিদ-দীপিকার নিরাপত্তা জোরদার

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-২৬ ৭:৪২:৫৮ এএম     ||     আপডেট: ২০১৭-০১-২৬ ৭:৪২:৫৮ এএম
শহিদ কাপুর ও দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : বলিউড নির্মাতা সঞ্জয় লীলা বানসালির পরবর্তী সিনেমা পদ্মাবতী। সিনেমাটিতে অভিনয় করছেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও শহিদ কাপুর। এদিকে বানসালি তার সিনেমাটির শুটিং সেটের নিরাপত্তা আরো জোরদার করেছেন বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমটির প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটিতে শহিদ কাপুর ও দীপিকা পাড়ুকোনের লুক যেন প্রকাশ না হয়ে যায় এ জন্যই নিরাপত্তা জোরদার করা হয়েছে। শুটিং সেটে অনুপ্রবেশকারীদের জন্য নিরাপত্তা রক্ষীর মাধ্যমে দুর্গ তৈরি করা হয়েছে। সবার ব্যাগ ও সঙ্গে নিয়ে আসা জিনিসপত্র পরীক্ষা করে দেখা হচ্ছে।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সঞ্জয় শুটিং সেটের নিরাপত্তা জোরদার করেছেন। কোনো ক্যামেরা ও ক্যামেরা ফোন সেটে অনুমোদিত নয়। এমনকি অভিনয় শিল্পীদেরকেও মোবাইল নিয়ে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।’

গত ১ নভেম্বর শুরু হয়েছে পদ্মাবতী সিনেমার শুটিং। সিনেমায় পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা। এতে রণবীর সিংকে দেখা যাবে আলাউদ্দিন খিলজি চরিত্রে এবং শহিদ কাপুর অভিনয় করবেন পদ্মাবতীর স্বামী রাজা রতন সিংয়ের ভূমিকায়। চলতি বছরের শেষে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির সম্ভাবনা রয়েছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জানুয়ারি ২০১৭/মারুফ/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন