ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শাইনপুকুর থেকে আবাহনীতে সৌম্য

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-১৯ ১২:১৪:০৭ এএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৯ ১২:১৬:১৮ এএম
শাইনপুকুর থেকে আবাহনীতে সৌম্য

ক্রীড়া প্রতিবেদক : দল আরো ভারী করল আবাহনী লিমিটেড। জাতীয় দলের আরো একজন ক্রিকেটার যোগ দিল শিরোপাধারী শিবিরে।

পারস্পরিক সমঝোতার ভিত্তিতে আবাহনী পেয়েছে সৌম্য সরকারকে। শাইনপুকুর থেকে সৌম্য গিয়েছেন আবাহনী ক্লাবে। সোমবার দলের সঙ্গে অনুশীলন করেছেন সৌম্য।

মঙ্গলবার তার মাঠে নামার কথাও রয়েছে। ক্রাইস্টচার্চ থেকে দেশে ফেরার একদিন পরই আবাহনীর অনুশীলনেও যোগ দিয়েছেন তিনি।

আবাহনী এর আগে উত্তরা স্পোর্টিং ক্লাব থেকে নাজমুল ইসলাম অপু, সাব্বির রহমান রুম্মান, সানজামুল ইসলাম নয়নকে দল ভেড়ায়। আবাহনীর স্কোয়াড প্রায় জাতীয় দলের মতোই। মাশরাফি বিন মুর্তজার সঙ্গে আছেন মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

চোটের কারণে ড্রাফট তালিকায় ছিলেন না সাকিব আল হাসান। আইপিএলে যাওয়ার আগে প্রিমিয়ার লিগে দুই-তিনটি ম্যাচ খেলতে চেয়েছিলেন সাকিব। কিন্তু ড্রাফটে না থাকায় তাকে কোনো দলে নিতে নারাজ সিসিডিএম। বোর্ড প্রধান নাজমুল হাসান পাপনও বলেছেন, সাকিবের লিগে খেলার কোনো সম্ভাবনা নেই।

‘সাকিব খেলতে চায়। আমাকেও বলেছে। ২০ তারিখে ওকে ডাক্তাররা দেখবে। এরপর জানা যাবে। এটা পুরোটাই ডাক্তারদের ওপর। সত্যি কথা বলতে, ওর প্রিমিয়ার লিগ খেলার কোনো সুযোগই দেখি না, এক্কেবারে না। ওর তো লিস্টেই নাম ছিল না। খেলতে চাইলেই তো হবে না। ঢাকা প্রিমিয়ার লিগ কিন্তু এত সহজ জিনিস না, ইচ্ছে হলেই খেলব’- বলেছেন নাজমুল হাসান।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৯/ইয়াসিন/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন