ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

শাহজালালে সাড়ে ৬ কেজি স্বর্ণসহ যাত্রী আটক

এম এ রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২১ ১০:২৪:১৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৫-২১ ১০:০১:২৮ পিএম
শাহজালালে সাড়ে ৬ কেজি স্বর্ণসহ যাত্রী আটক
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সোয়া তিন কোটি টাকার সাড়ে ৬ কেজি সোনাসহ এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউস। যাত্রীর নাম মো. রাজিব দেওয়ান।

সোমবার গভীর রাতে সিঙ্গাপুর থেকে আসা ওই যাত্রীর কাছ থেকে  সোনা উদ্ধার করা হয়। ঢাকা কাস্টম হাউসের ডেপুটি কমিশনার এথেলা চৌধুরী এসব তথ্য জানিয়েছেন।

ঢাকা কাস্টম হাউস সূত্রে জানা যায়, সিঙ্গাপুর থেকে আসা সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট নং এসকিউ ৪৪৬ রাত ১১টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। উক্ত বিমানে আসা যাত্রী মো. রাজিব দেওয়ানকে সন্দেহ হলে বোর্ডিং ব্রিজ থেকে অনুসরণ করা হয়। পরবর্তীতে যাত্রী গ্রিন চ্যানেল অতিক্রমের পরে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি অস্বীকার করার পাশাপাশি খারাপ আচরণ করেন।  এরপর আর্চওয়ে মেশিনের মাধ্যমে চেকিং করা হলে তার পরিহিত প্যান্টের মধ্যে ধাতব পদার্থের সংকেত পাওয়া যায়। এরপরে তার পরিহিত প্যান্ট এর বিভিন্ন অংশ থেকে লুকায়িত অবস্থায় সাদা রঙয়ের স্কচটেপে মোড়ানো ৬টি প্যাকেট উদ্ধার করা হয়।  ৬টি প্যাকেট থেকে ৬৫টি স্বর্ণবার পাওয়া যায়। যার প্রতিটির ওজন ১০০ গ্রাম। মোট সাড়ে ৬ কেজি। বাজার মূল্য ৩ কোটি ২৫ লাখ টাকা। যাত্রীকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৯/এম এ রহমান/ইভা

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge