ঢাকা, বুধবার, ২ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শাহরুখের বিরুদ্ধে মামলা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-১৫ ১:০০:২৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১৫ ৩:৩৬:৫৯ পিএম
শাহরুখের বিরুদ্ধে মামলা
শাহরুখ খান
Walton E-plaza

বিনোদন ডেস্ক : কিছুদিন আগে রইস সিনেমার প্রচারণার জন্য ‘আগস্ট ক্রান্তি এক্সপ্রেস’ ট্রেনে চেপে মুম্বাই থেকে দিল্লি সফর করেন শাহরুখ খান, সানি লিওন ও সিনেমাটির নির্মাতা রাহুল ডোলাকিয়া। ট্রেনটি যখন ভাদোদরা স্টেশনে পৌঁছায় তখন শাহরুখকে এক নজর দেখার জন্য স্টেশনে ভিড় করেন তার ভক্তরা। এ ভিড়ে এক ব্যক্তি মারাও যান।

সম্প্রতি কোটা রেলওয়ে স্টেশনে ক্ষয়ক্ষতি করার অভিযোগ এনে শাহরুখ খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এক ব্যক্তি। বিক্রম সিং নামের এই ব্যক্তি গতকাল মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) জিআরপি’র রেলওয়ে আদালতে মামলাটি দায়ের করেছেন। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

অভিযোগের বিক্রম সিং জানিয়েছেন, আগস্ট ক্রান্তি এক্সপ্রেস ট্রেনে ভ্রমণের সময় শাহরুখ ট্রেনের দরজায় দাঁড়িয়ে দর্শকের উদ্দেশ্যে কিছু একটা ছুঁড়ে দিয়েছিলেন। এ সময় তার ভক্তরা তা নেয়ার জন্য হুড়োহুড়ি শুরু করে। ভিড়ের কারণে বিক্রম সিংয়ের ট্রলিটি পড়ে যায় এবং তার জিনিসপত্রের ক্ষয়ক্ষতি হয়। শুধু তাই নয়, এতে তিনি আহতও হন।

শাহরুখের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৪২৭, ১২০(বি), ১৪৭, ১৪৯ এবং ১৬০ ধারায় মামলা দায়ের হয়েছে। এছাড়া ভারতীয় রেলওয়ে আইনের ১৪৫ ও ১৪৬ ধারায় এবং জনসম্পত্তি ক্ষতি প্রতিরোধ আইনের ৩ ধারায় মামলা দায়ের হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৫ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge