ঢাকা, বৃহস্পতিবার, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

শুটিংয়ে ফিরলেন সাংসদ মিমি

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৬ ২:৫২:৪৯ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৬ ২:৫৪:৫৫ পিএম

টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনয়ে খ্যাতি পাওয়ার পর নাম লিখিয়েছেন রাজনীতিতে। গত বছর যাদবপুর থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন এই অভিনেত্রী। নির্বাচনের পর নতুন কোনো সিনেমার কাজ হাতে নেননি তিনি।

দীর্ঘ বিরতি ভেঙে নিজ অঙ্গনে ফিরলেন মিমি চক্রবর্তী। তার পরবর্তী সিনেমা ‘ড্রাকুলা স্যর’। সম্প্রতি দেবালয় ভট্টাচার্য পরিচালিত এ সিনেমার শুটিংয়ে অংশ নেন সাংসদ মিমি। এতদিন পর শুটিংয়ে ফিরে কেমন লাগছে? জবাবে মিমি বলেন, ‘মনে হচ্ছে ঘরে ফিরলাম। আই অ্যাম সো হ্যাপি অ্যান্ড রিল্যাক্সড।’

অনির্বাণ ভট্টাচার্য সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন। এই নামকরণের কারণ শিক্ষকের দুটি গজদাঁত। কিন্তু এই নামই এক সময় তার নিয়তি হয়ে যায়। ১৯৭০ সালের পটভূমিতে নির্মিত হচ্ছে এই সিনেমা। দর্শক সাধারণত যে ধরনের ড্রাকুলা সিনেমা দেখে অভ্যস্ত তারচেয়ে ‘ড্রাকুলা স্যর’ একদমই আলাদা বলে জানিয়েছেন নির্মাতা।

মঞ্চ-টেলিভিশন নাটকে অভিনয় করে খ্যাতি লাভ করেন মিমি চক্রবর্তী। ‘বোঝেনা সে বোঝেনা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় নিজের শক্ত জায়গার কথা জানান দেন তিনি। পরবর্তী সময়ে ‘যোদ্ধা-দ্য ওয়ারিয়র’, ‘খাদ’, ‘জামাই ৪২০’, ‘পোস্ত’, ধনঞ্জয়’, ‘টোটাল দাদাগিরি’-এর মতো বেশকিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দেন মিমি।

মিমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মন জানে না’। সাগুফতা রফিক পরিচালিত এ সিনেমায় মিমির বিপরীতে অভিনয় করেন যশ দাশগুপ্ত। গত ২১ মার্চ মুক্তি পায় এ সিনেমা।

 

ঢাকা/শান্ত