ঢাকা, রবিবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

শেখ হাসিনা যতদিন থাকবেন সারা দেশে উন্নয়ন হবে: সমাজকল্যাণ মন্ত্রী

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১২ ১১:৩৩:০৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১২ ১১:৫২:১৪ পিএম

নিজস্ব প্রতিবেদক: সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, লালমনিরহাটে এয়ার এভিয়েশন বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যতদিন ক্ষমতায় থাকবেন সারা দেশের উন্নয়ন হবে। আগামী দিনেও তিনিই প্রধানমন্ত্রী থাকবেন।

বৃহস্পতিবার লালমনিরহাট শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

লালমনিরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি সিরাজুল হকের সভাপতিত্ব উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পুলিশ সুপার এসএম রশিদুল হক পিপিএম সেবা, সাবেক সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী প্রমুখ।

তিনি বলেন, উত্তরের সীমান্তবর্তী জেলা লালমনিরহাট শিল্পোন্নয়নের অনেক পিছিয়ে পড়েছে। জেলার শিল্পোন্নয়নে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তবেই জেলার কাঙ্ক্ষিত উন্নয়ন সাধিত হবে।

মন্ত্রী বলেন, বিনোদনের ব্যবস্থা না থাকায় আমাদের শিশিরের মতো সন্তানরা মাদকে আসক্ত হচ্ছে। এদের বিপথগামী থেকে ভাল পথে ফেরাতে এ শিল্প ও বাণিজ্য মেলা ব্যাপক অবদান রাখবে।

উল্লেখ্য, লালমনিরহাট কালেক্টরেট মাঠে জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত এ শিল্প ও বাণিজ্য মেলা মাসব্যাপি চলবে।



রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৯/আসাদ/নাসিম