ঢাকা, শুক্রবার, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদের আবেদন মঞ্জুর

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৬ ৩:০৩:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৮ ৩:১৪:১৯ পিএম
শ্রাবন্তী চ্যাটার্জি

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ২০১৬ সালের জুলাই মাসে প্রেমিক কৃষাণ ভিরাজের সঙ্গে দ্বিতীয়বারের মতো সংসার পাতেন তিনি। কিন্তু বিয়ের এক মাসের মধ্যেই শুরু হয় তাদের সম্পর্কের টানাপোড়েন। তারপর দুজনেই আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন।

গত এক বছর ধরে শ্রাবন্তী-কৃষাণের বিবাহবিচ্ছেদের এ মামলার শুনানি চলছিল। অবশেষে গতকাল মঙ্গলবার কলকাতার আলিপুর জেলা আদালতের বিচারক রবীন্দ্রনাথ সামান্থা তাদের বিবাহবিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

শ্রাবন্তীর আইনজীবী অনুনয় বসু একটি সংবাদমাধ্যমে বলেন, ‘২০১৭ সালে পারস্পারিক বোঝাপড়ার ভিত্তিতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের হয়েছিল। মঙ্গলবার আলিপুর আদালতের জেলা বিচারক রবীন্দ্রনাথ এ মামলার রায় দিয়েছেন।’

বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে এর আগে শ্রাবন্তী বলেছিলেন, ‘দুজন মিলেই আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমি খুব আবেগপ্রবণ। সংসার করতে ভালোবাসি। কিন্তু এখন মনে হয়, শুধু বর থাকলেই সংসার হবে- এমন নয়। বাবা-মা, ছেলেকে নিয়েও সংসার হয়। প্রতিটা মেয়েই সংসার করতে চায়। কিন্তু আমার কপালে যা লেখা ছিল তাই হয়েছে। ভবিষ্যৎ কী রকম হবে তা জানি না। তবে আমি আগের থেকে এখন পরিণত।’

২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তারপর তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন কৃষাণ ভিরাজকে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন