ঢাকা, রবিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘সমীর মিক্সড ২০১৬’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৯-০৯ ৫:১৬:০৮ পিএম     ||     আপডেট: ২০১৬-০৯-০৯ ৫:১৬:০৮ পিএম

বিনোদন ডেস্ক : ঈদুল আজহা উপলক্ষে প্রকাশিত হতে যাচ্ছে ‘সমীর মিক্সড ২০১৬’ শিরোনামের অ্যালবাম। ভিন্ন ঘরানার ১১টি গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। এতে ২টি ডুয়েট গান রয়েছে।

অ্যালবামের এ সব গানে কণ্ঠ দিয়েছেন- বেলাল খান, নদী, ঝিলিক, কর্ণিয়া, ফিরোজ কবির ডলার, সুমিত,  সামস, শান, লিসপা লায়লা, মারিয়া, শাহিন, শ্রাবন, শোহান বাবু ও এস কে সমীর।  

গানের কথা লিখেছেন- সোমেশ্বর অলি, রবিউল ইসলাম জীবন, ফিরোজ কবির ডলার, আতিউর রহমান,আই কে রানা, এস এ রাসেদ ও সমীর। গানগুলোর সুর করেছেন- লুৎফর হাসান, ফিরোজ কবির ডলার, বেলাল খান, এস কে সমীর, সুমিত, শান, আমিনুল রাজু।

এ প্রসঙ্গে এস কে সমীর বলেন,  ‘আধুনিক, মেলো রক, হিপ হপ ধরনের গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। সব ধরনের শ্রোতাদের কথা ভেবেই গানগুলো করেছি। গান পাগল মানুষদের গানগুলো ভালো লাগবে। তবে তরুণদের কাছে বেশি ভালো লাগবে বলে আশা করছি।’ সিডি চয়েসের ব্যানারে বাজারে আসছে অ্যালবামটি।  

এছাড়াও ঈদুল আজহায় সমীরের ‘যারে পাখি’ শিরোনামে একক অ্যালবামটি বাজারে আসছে। ৮টি গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। এই অ্যালবামের সবকটি গানের কথা ও সুর সমীর। এ অ্যালবামটিও বাজারে আসবে সিডি চয়েসের ব্যানারে।

 

 


রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৬/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন