ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সানিকে দেখে টাকা উড়ালেন দর্শক (ভিডিও)

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-২৫ ৭:৩৪:২২ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-২৫ ৭:৪১:২৮ পিএম
সানি লিওন

বিনোদন ডেস্ক : বলিউড সেনসেশন সানি লিওন। দিন দিন বলিউড সিনেমায় শক্ত অবস্থান গড়ছেন তিনি। আজ বুধবার (২৫ জানুয়ারি) মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত সিনেমা রইস। সিনেমাটির দৃশ্যে সানি লিওনকে দেখে টাকা উড়িয়েছেন দর্শক।

ঘটনাটি ঘটেছে, ভারতের অন্ধ্রপ্রদেশের কুরনুল শহরের একটি সিনেমা হলে। সিনেমাটির ‘লায়লা ম্যায় লায়লা’ শিরোনামের একটি আইটেম গানে দেখা গেছে সানিকে। আর সিনেমায় এ গানের সময় প্রেক্ষাগৃহের পর্দায় এ অভিনেত্রীকে দেখে টাকা উড়িয়েছেন দর্শক। এ ঘটনার ভিডিও করে মাইক্রোব্লগিং সাইট টুইটারে পোস্ট করা হয়। ভক্তদের পোস্ট করা ভিডিওটি রিটুইট করেন শাহরুখ। পরবর্তীতে সানি লিওনও ভিডিওটি শেয়ার করেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেনন, ‘হায় খোদা! আমি শুধু দেখছি টাকা বাতাসে উড়ছে, এটা পাগলামী! বিষয়টি আমার পছন্দ হয়েছে!’

অন্য এক টুইটে তিনি লিখেছেন, ‘আমি এটি দেখে খুবই আবেগাপ্লুত হয়েছি কারণ আমি আমার সবচেয়ে সেরা ভক্তদের পেয়েছি। সবার প্রতি ভালোবাসা রইল।’

তবে সিনেমা হলে টাকা উড়ানোর ঘটনা নতুন নয়। গত বছর ২৫ নভেম্বর মুক্তি পায় শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত সিনেমা ডিয়ার জিন্দেগি সিনেমায় পর্দায় শাহরুখকে দেখার সঙ্গে সঙ্গে প্রেক্ষাগৃহে টাকা উড়ানো শুরু করেন এ তারকার ভক্ত-দর্শক। ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদে। স্বাভাবিকভাবে এ ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। তার আগে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় একটি ক্যামিও দৃশ্যে শাহরুখকে দেখে সিনেমা হলের মধ্যেই বাজি পুড়িয়েছিলেন এ অভিনেতার ভক্তরা। 

ভিডিও..




রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন