ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাফাতের স্ত্রীর নারাজির শুনানি

মামুন খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-০১ ২:৪২:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-০১ ২:৪২:০৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের বিরুদ্ধে পুত্রবধূ সাফাতের স্ত্রী ফারিয়া মাহাবুব পিয়াসার করা মামলায় নারাজির বিষয়ে শুনানি তারিখ আগামী ৩০ অক্টোবর ধার্য করেছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন সময়ের আবেদন মঞ্জুর করে নারাজির বিষয়ে শুনানির তারিখ ৩০ অক্টোবর ধার্য করেন।

ফারিয়া মাহাবুবের গর্ভপাতের চেষ্টা, নির্যাতন ও হত্যার হুমকির মামলায় অভিযোগের সত্যতা পায়নি মর্মে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রতিবেদন দিয়েছে। সেই প্রতিবেদনের বিরুদ্ধে ফারিয়া মাহাবুব পিয়াসা গত ২৫ আগস্ট নারাজি দেন। সেই বিষয়ে রোববার শুনানি দিন ধার্য ছিল। কিন্তু ফারিয়া মাহবুব সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। এজন্য এদিন তিনি আদালতে হাজির হতে পারেননি। পরে তার আইনজীবীরা সময় আবেদন করেন।

বাদীপক্ষের আইনজীবী সানাউল হক টিপু এতথ্য জানিয়েছেন।

এরআগে গত ১৭ জুলাই মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. মজিবুর রহমান। দিলদার আহমেদ সেলিম এবং আপন রিয়েল এস্টেটের পরামর্শক ও তত্ত্বাবধায়ক মো. মোখলেসুর রহমানের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়নি মর্মে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

গত ১১ মার্চ ফারিয়া মাহাবুব পিয়াসা আদালতে দুজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলার প্রধান আসামি সাফাত আহমেদ। বর্তমানে তিনি কারাগারে আছেন।


রাইজিংবিডি/ঢাকা/ সেপ্টেম্বর ২০১৮/মামুন খান/জেনিস

ইউটিউব সাবস্ক্রাইব করুন